08:31am  Wednesday, 25 Nov 2020 || 
   
শিরোনাম



অষ্ট্রেলিয়ার পুরুষরা ধর্ষণ আতঙ্কে !
৯ ডিসেম্বর, ২০১৬



বিভিন্ন সমীক্ষায় যৌন নির্যাতন নিয়ে যে সব তথ্য সামনে আসছে তাতে নাকি দেখা যাচ্ছে বিশ্বে দ্রুত বাড়ছে পুরুষদের উপর যৌন নির্যাতনের ঘটনা। অধিকাংশ ক্ষেত্রে তদন্তের গাফিলতির জন্য এই সব ঘটনা সামনে আসে না বলেও ওই সব সমীক্ষায় দাবি করা হয়েছে। আপাতত আতঙ্কে অস্ট্রেলিয়ার বালক থেকে কিশোর তরুণদের দল। কারণ, সেখানে নাকি এখন দ্রুত দাপট বাড়ছে টম বয় মার্কা মহিলাদের।

রাতের অন্ধকারে বিশেষ করে বালক এবং কিশোরদের মহিলাদের খপ্পর এড়িয়ে চলতে সতর্ক করা হচ্ছে। এমন সতর্কতার কারণ, সম্প্রতি অস্ট্রেলিয়ায় ঘটে যাওয়া একটি ঘটনা। জানা গিয়েছে, রাতে নির্জন রাস্তা দিয়ে বাড়ি ফিরছিল একটি বালক। সেসময় ১০ জনের একটি মেয়েদের দল তার পিছু নেয়। কিছুক্ষণ পরেই মেয়েদের দলটি ওই বালককে নাকি পাকড়াও করে ফেলে। বালকের গলায় ছুরি ধরে তাকে রাস্তার ধারে নিয়ে গিয়ে নগ্ন করা হয়। এরপর এক এক করে ১০ জন মহিলা প্রায় ঘণ্টা দুয়েক ধরে তাকে ধর্ষণ করে । ধর্ষক মহিলাদের দলটির ক্নান্তির সুযোগ নিয়ে কোনওমতে সেখান থেকে পালিয়ে যায় বালকটি। এরপর পরিবারের সহায়তায় সে পুলিশেও অভিযোগ দায়ের করেছে। অভিযুক্ত মহিলাদের গ্যাং-এর খোঁজে বিভিন্ন স্থানে তল্লাশিও চালিয়েছে পুলিশ। কিন্তু, তাদের কোনও খোঁজ মেলেনি। বালককের বর্ননার ভিত্তিতে ধর্ষক মহিলা গ্যাং-এর সদস্যদের ছবি আঁকানোর চেষ্টা চলছে। রাত থাকায় আক্রমণকারী মেয়েদের মুখ ভালমতো দেখতে পায়নি বলেও পুলিশকে জানিয়েছে ওই বালক। তবে মেয়েদের অধিকাংশের বয়স ১৭ থেকে ২১-এর মধ্যে বলে দাবি করেছে বালকটি।

সুত্রঃ এবেলা

এই নিউজ মোট   8585    বার পড়া হয়েছে


পুরুষ ধর্ষণ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.