03:13pm  Friday, 27 Nov 2020 || 
   
শিরোনাম
 »  গরীবদের ঈদের দিন, আজ জুমা মোবারক      »  আজ ২৭ নভেম্বর; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা     »  নেত্রকোনায় করোনা প্রতিরোধে অভিযান ও স্বাবলম্বীর অ্যাডভোকেসি সভা      »  বারহাট্টায় উপজেলা ও ইউপি চেয়ারম্যানের বাকবিতন্ডা, সভা পন্ড     »  শিবগঞ্জে দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সহায়তা প্রদান      »  গোবিন্দগঞ্জে আমন ধান সংগ্রহের শুভ উদ্বোধণ      »  গাইবান্ধায় হেলথ এ্যাসিসটেন্ট এ্যাসোসিয়েশনের কর্মবিরতি পালিত     »  দিনাজপুরে শিশুপুত্রকে কুপিয়ে হত্যা করলো নেশাগ্রস্থ পিতা     »  নওগাঁর মহাদেবপুরে ছাগলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত-১     »  তিনটি বস্তিতে ২৭ ঘণ্টার মধ্যে অগ্নিকাণ্ড রহস্যজনক    



কঙ্গনার এই পোশাকের দাম শুনলে চমকে যাবেন!
০৬ নভেম্বর ২০১৮, ২৪ কার্তিক ১৪২৫, ২৬ সফর ১৪৪০



বলিউডের গ্ল্যামার শুধু ভারত নয়, গোটা উপমহাদেশের সাধারণ মানুষের কাছে এক আশ্চর্য রহস্যময় চৌম্বকক্ষেত্র। তারকারা কী করেন, কী পরেন, কী খান সব কিছুতেই সকলের কৌতূহল।

ইন্টারনেটের সুবাদে তারকাদের ব্যক্তিগত জীবন খানিকটা চোখের সামনে এলেও, কোনও সন্দেহ নেই আজও তারা ছায়াজগতের আকর্ষণসহ বিরাজমান। তাদের ঘিরে তৈরি হয় অবাক সব রূপকথা। এই যেমন, কঙ্গনা রানাউত। সম্প্রতি তাকে দেখা গেল এক এমন পোশাকে, যার দাম শুনলে চোখ কপালে উঠতে বাধ্য।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, এক বিমান বন্দরে ওই পোশাক পরে আসেন কঙ্গনা। ফ্রান্সের বিখ্যাত ব্র্যান্ডের পোশাকে তাঁকে দেখাচ্ছিল অসমান্য সুন্দরী।  

এবার আসা যাক দামের ব্যাপারে। গ্রাফিক জিপড কেপটির মূল্য তিন লক্ষ টাকা। নীল টপটি পাঁচ লক্ষ সত্তর হাজার। পরনের বুটটি এক লক্ষ ছেষট্টি হাজার। সঙ্গে ছিল পনেরো লক্ষ টাকা মূল্যের টোগো বার্কিন ব্যাগ। 

যোগ করে দেখুন কত দাঁড়ায়? চোখ কপালে উঠবেই। পঁচিশ লক্ষ ছাড়িয়ে যাচ্ছে অঙ্ক। রাজা-বাদশাদের আমল আর নেই। কিন্তু কঙ্গনার পোশাক মনে করিয়ে দেয়, বলিউডের এই তারকারা সত্যিই রাজকীয় জীবনযাপন করেন। রুপোলি পর্দার বাইরেও তাদের জীবনে রূপকথার স্পর্শ। পর্দার বাইরেও তিনি ‘কুইন’।


এই নিউজ মোট   6693    বার পড়া হয়েছে


ফ্যাশন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.