05:19am  Tuesday, 01 Dec 2020 || 
   
শিরোনাম
 »  শুরু হলো বিজয় ও গৌরবের মাস ডিসেম্বর     »  যুবলীগের সঙ্গে এক মিনিট লড়াই করার ক্ষমতা নেই-মামুনুলকে সাংসদ নিক্সন      »  মাকে শেষবারের মতো দেখতে ৬ ঘন্টার জন্য প্যারোলে মুক্তি পান ইরফান সেলিম     »  আজ ১ ডিসেম্বর; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা     »  মোরেলগঞ্জে ঘরের অভাবে রোদ বৃষ্টির দিনলিপি এক দিনমজুরের     »  প্রথমে প্রেম : পরে বিকাশ প্রতারকের কাছ থেকে টাকা উদ্ধার     »  ফজলুর রহমান বাবুর নতুন গান “চান্দে বসত কইরো কইণ্যা“     »  ঝালকাঠিতে খাল ভরাট করে স্থাপনা র্নিমানের অভিযোগ     »  বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ : তিন ম্যাচেই জয় পেয়েছে চট্টগ্রাম     »  মাধ্যমিকে ইসলাম শিক্ষা বাদ দেওয়ার খবর গুজব   



কোম্পানীগঞ্জে গাছের সঙ্গে বেঁধে শিশু নির্যাতনের ঘটনায় বাবা-ছেলে গ্রেফতার
২ নভেম্বর ২০১৯, ১৭ কার্তিক ১৪২৬, ৪ রবিউল আউয়াল ১৪৪১



নোয়াখালীর কোম্পানীগঞ্জে নুর মোহাম্মদ সজিব (১২) নামে এক মাদ্রাসাছাত্রকে মোবাইল কার্ড চুরির অভিযোগে গাছের সাথে বেঁধে নির্যাতনের ঘটনায় দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার দুপুরে গ্রাম পুলিশ আব্দুল্লাহ ও তার ছেলে ইসমাইল হোসেন মিলনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত দুইজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
নির্যাতিত শিশু নুর মোহাম্মদ সজিব উপজেলার চরহাজারী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ধনী পাড়া এলাকার নুরনবী মানিকের ছেলে।

অভিযোগে জানা যায়, উপজেলার চরহাজারী ইউনিয়নের ধনীপাড়া এলাকায় শুক্রবার বিকেলে আবদুল্লাহ চৌকিদারের দোকান থেকে ১২০ টাকা মূল্যের মোবাইল কার্ড চুরি করে। এমন অভিযোগে মাদ্রাসাছাত্র নুর মোহাম্মদ সজিবকে গাছের সাথে বেঁধে বেধড়ক পিটিয়ে আহত করে আবদুল্লাহ চৌকিদার ও তার ছেলে মিলন।

এ ঘটনায় নির্যাতিত শিশুর মা খুরশিদা বেগম শেফালী ঘটনাটি পুলিশকে জানায় এবং শুক্রবার রাত সাড়ে ১০টায় আহত সজিবকে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে এ ঘটনায় অভিযোগ দায়েরের পর পুলিশ আব্দুল্লাহ ও তার ছেলে ইসমাইল হোসেন মিলনকে গ্রেফতার করে পুলিশ।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুর রহমান জানান, অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযুক্ত গ্রাম পুলিশ আব্দুল্লাহ ও তার ছেলে ইসমাইল হোসেন মিলনকে গ্রেফতার করা হয়েছে। পরে তাদেরকে দুপুরে জেল হাজতে পাঠানো হয়েছে।

এই নিউজ মোট   813    বার পড়া হয়েছে


শিশু নির্যাতন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.