11:00pm  Thursday, 29 Oct 2020 || 
   
শিরোনাম
 »  ভোলাহাটের যত খবর     »  ওটি লাইটের দাম ৮০ লাখ টাকা! সোহরাওয়ার্দী হাসপাতালের ৪ জনের বিরুদ্ধে মামলা      »  ইউপি চেয়ারম্যানের খুঁটির জোরে বয়স শেষের পরও ৪ বছর ধরে সরকারী চাকরীতে বহাল      »  গোবিন্দগঞ্জের শালমারা ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পন্ন     »  বিরামপুর প্রেসক্লাবে সভাপতি মোশশেদ সাধারণ সম্পাদক মুছা      »  দিনাজপুরে একঘন্টার প্রতীকি মেয়র সুইটি     »  দেশকে আরো মর্যাদাপূর্ণ অবস্থানে নিতে কাজ করছে সরকার      »  ‘সরকার কাজ করছে শহর ও গ্রামের ব্যবধান কমাতে’     »  লে. ওয়াসিফের দাঁত পড়ে যায় ইরফানের দেহরক্ষী জাহিদের ঘুষিতে      »  ৪৯ হাজার পিস ইয়াবা উদ্ধারের মামলায় নারায়ণগঞ্জে ওসি কারাগারে   



শিরিনা শিলা ‘মিস ইউনিভার্স-২০১৯’এর মুকুট পড়া হলো না
৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ১১ রবিউস সানি ১৪৪১



প্রথমবার সুন্দরী খোঁজার বিশ্বমঞ্চ মিস ইনিভার্সে বাংলাদেশ অংশগ্রহণ করেছে। মিস ইউনিভার্স বাংলাদেশ প্রতিযোগিতায় সেরার মুকুট জয়ের পর শিরিনা শিলা ‘মিস ইউনিভার্স-২০১৯’ প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধি হয়ে অংশ নেন। তবে জয়ের মুকুট পড়া হলো না তার। এবারের  মিস ইউনিভার্স নির্বাচিত হলেন দক্ষিণ আফ্রিকার জোজিবিনি তুনজি।

রোববার যুক্তরাষ্ট্রের জর্জিয়ার আটলান্টায় মিস ইউনিভার্স ২০১৯ এর পর্দা নামে বিশ্ব সুন্দরী নির্বাচনের এ মঞ্চের। বিশ্বের ৯০টি দেশের প্রতিযোগী অংশ নিয়েছেন এবারের আয়োজনে।

প্রতিযোগিতায় বিভিন্ন ধাপ পেরিয়ে ২০ জন প্রতিযোগিকে নির্বাচন করা হয় সেমি ফাইনালের জন্য। এই সেরা ২০-এ ছিলেন ‘মিস ইউনিভার্স বাংলাদেশ-২০১৯’ জয়ী শিরিন শিলা।

এই সেরা ২০ থেকে দশজনকে চূড়ান্ত পর্বের জন্য নির্বাচন করা হয়। চূড়ান্ত পর্বে সেরা দশ থেকে মিস ইউনিভার্স এর মুকুট জয় করে নেন দক্ষিণ আফ্রিকার জোজিবিনি তুনজি।

বিজয়ী তুনজিকে  গত বছরের বিজয়ী ফিলিপাইনের ক্যাটরিওনা গ্রে মুকুট পরিয়ে দেন।

এবার রানার্স আপ হয়েছেন মিস পুয়ের্তো রিকো ম্যাডিসন অ্যান্ডারসন ও সেকেন্ড রানার্স আপ হয়েছেন মিস মেক্সিকো সোফিয়া আরাগান।
এই নিউজ মোট   387    বার পড়া হয়েছে


মডেলিং



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.