04:23am  Monday, 25 Jan 2021 || 
   
শিরোনাম



রায়েরবাগের খাল থেকে ৫ দিন পর আশা মণির লাশ উদ্ধার
৬ ফেব্রুয়ারি ২০২০, ২৩ মাঘ ১৪২৬, ১১ জমাদিউস সানি ১৪



নিজস্ব প্রতিবেদক: নিখোঁজের পাঁচ দিন পর শিশু আশা মণির (৬) লাশ পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে রাজধানীর কদমতলী এলাকার রায়েরবাগের খাল থেকে শিশুটির লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। উদ্ধারের পর আশা মণির লাশ কদমতলী থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

১ ফেব্রুয়ারি বিকেলে আশা মণি আরও কয়েক শিশুর সঙ্গে কদমতলীর মেরাজনগরে রায়েরবাগ-কদমতলী সড়কের পাশে ডিএনডির পয়োনিষ্কাশন খালের কালভার্টের ওপর বল নিয়ে খেলছিল। এ সময় বলটি খালে ভেসে থাকা আবর্জনার ওপর পড়ে আটকে যায়। সেখান থেকে বলটি তুলতে গিয়ে পানিতে তলিয়ে যায় আশা মণি। এরপর থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল আশা মণিকে উদ্ধারে টানা অভিযান চালায়। কিন্তু প্রচণ্ড নোংরা পানিতে জমে থাকা আবর্জনার কারণে উদ্ধারকাজে সমস্যা হচ্ছিল। আজ ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোমিটার দূরে খালের পানির নিচে আবর্জনার স্তূপ থেকে শিশুটির লাশ উদ্ধার করেন ফায়ার সার্ভিসের ডুবুরিরা।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা লিমা খানম প্রথম আলোকে বলেন, মোহাম্মদবাগ আদর্শ কলেজের পাশে কদমতলীর রায়েরবাগ এলাকার খালে আশা মণির লাশ পাওয়া যায়। লাশটি উদ্ধার করে তার মা-বাবার উপস্থিতিতে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
এই নিউজ মোট   338    বার পড়া হয়েছে


শিশু অধিকার



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.