12:14am  Wednesday, 27 Jan 2021 || 
   
শিরোনাম



‘রঙিন প্রেম’র মোড়ক উন্মোচনে তথ্যমন্ত্রী
১৭ ফেব্রুয়ারি ২০২০, সোমবার, ৪ ফাল্গুন ১৪২৬, ২২ জমাদিউস সানি ১৪৪১



প্রকৃতির সঙ্গে এক অদ্ভুত বন্ধন লেখিকা লায়ন জয়া জাহান চৌধুরীর। শৈশব কাটিয়েছেন পিতা-মাতা, ভাই-বোনসহ সবার আদরে। বর্তমানে তিনি জয়া কনস্ট্রাকশন এন্ড ইঞ্জিনিয়ারিং এর ব্যবস্থাপনা পরিচালক এবং লাইভ ইভেন্টের চেয়ারম্যান।

ছোটবেলা থেকেই লেখালেখি করেন লায়ন জয়া জাহান চৌধুরী। তার লেখা গান বাংলাদেশের সব জনপ্রিয় শিল্পীরা গেয়েছেন।

এর মধ্যে উল্লেখযোগ্য হলেন- ফাহমিদা নবী, শহীদ, কাজী শুভ, রাফি, প্রত্যয় খান, নির্বার, শশী, সাজিদ, এম.এস. রানা, আপনসহ অনেকে। সংগীত পরিচালক হিসেবে তার সঙ্গে কাজ করেছেন, বিখ্যাত সুরকার পংকজ, রাজেশ, আরিফ, রাফি ও প্রত্যয় খান। কাজের স্বীকৃতিস্বরূপ পেয়েছেন মাদার তেরেসা গোল্ড মেডেলসহ নানা সম্মাননা ও পুরস্কার।

এরই ধারাবাহিকতায় এবার অমর একুশে গ্রন্থমেলায় লায়ন জয়া জাহান চৌধুরী লেখা উপন্যাস ‘রঙিন প্রেম’ প্রকাশ হয়েছে। যা নতুন প্রজন্মের তরুণ-তরুণীদের জন্য প্রেম, বিরহ, ভালবাসার এক অনন্য সাধের উপন্যাস। বইটির মোড়ক উন্মোচন করেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

এই লেখিকা বলেন, আশা করি উপন্যাসটি পাঠক প্রিয়তা পাবে, সকল বয়সের পাঠকদের ভাল লাগবে।
বইটি একুশে বইমেলা প্রাঙ্গণে রিদম প্রকাশনা থেকে বের হয়েছে। ৪৩৯ এবং ৪৪০ নম্বর স্টলে পাওয়া যাবে বইটি।
এর আগে ২০১৬ সালে একুশে গ্রন্থমেলায় তার লেখা ’নির্বাচিত ছোটগল্প’, ২০১৭ সালে কাব্যগ্রন্থ ‘বন্ধুত্ব’, ২০১৮ সালে উপন্যাস ‘বাস্তব জীবন’ এবং ২০১৯ সালে ‘মাদার অব হিউম্যানিটি জননেত্রী শেখ হাসিনা’।
এই নিউজ মোট   959    বার পড়া হয়েছে


শিল্প-সহিত্য



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.