03:30am  Monday, 25 Jan 2021 || 
   
শিরোনাম



বিরামপুরে ছাত্রী অপহরণের দায়ে গ্রাম পুলিশ গ্রেফতার
২০ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৭ ফাল্গুন ১৪২৬, ২৫ জমাদিউস সানি ১৪৪১



বিরামপুর প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুরে এক ছাত্রীকে অপহরণের অভিযোগে পলিপ্রয়াগপুর ইউনিয়নের গ্রামপুলিশ জাকির হোসেনকে গ্রেফতার করা হয়েছে।বুধবার পুলিশ অপহরণের শিকার ওই ছাত্রীকে উদ্ধার ও জাকির হোসেনকে গ্রেফতার করে।

মামলা সূত্রে জানা গেছে, পার্শ্ববর্তী নবাবগঞ্জ উপজেলার এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীকে বিরামপুর উপজেলার পলিপ্রয়াগপুর ইউনিয়নের গ্রামপুলিশ জাকির হোসেন দীর্ঘদিন থেকে অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিল। এতে রাজী না হওয়ায় চলতি এসএসসি পরীক্ষার বাংলা পরীক্ষা শেষে গত ৩ ফেব্রুয়ারি জাকির হোসেন বিরামপুর উপজেলার কুচিয়ামোড় পাকা রাস্তা থেকে ওই ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়।জাকির হোসেন বিরামপুর উপজেলার টাটকপুর গ্রামের নবিরুল ইসলামের ছেলে এবং তার স্ত্রী ও ৫ বছরের ছেলে রয়েছে। এ ঘটনায় অপহৃতার মা বুধবার বিরামপুর থানায় অপহরণ মামলা করলে থানা পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে গ্রামপুলিশ জাকির হোসেনকে (২৮) গ্রেফতার ও তার বাড়ি থেকে অপহৃতাকে উদ্ধার করে।

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, অপহৃতাকে ডাক্তারী পরীক্ষার জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সেখান থেকে তার বক্তব্য রেকর্ডের জন্য দিনাজপুর আদালতে পাঠানো হবে।

আসামি জাকির হোসেনের বিরুদ্ধে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে এবং তাকে দিনাজপুর আদালতে সোপর্দ করা হয়েছে।

মোঃ জাহিনুর ইসলাম, বিরামপুর, দিনাজপুর।

এই নিউজ মোট   294    বার পড়া হয়েছে


নারী অন্যান্য



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.