11:42am  Thursday, 22 Oct 2020 || 
   
শিরোনাম
 »  ২২ অক্টোবর; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা     »  দিনাজপুরে আগাম শীতকালীন সব্জি     »  দিনাজপুরে পৌর নির্বাচনে সম্ভাব্যপ্রার্থীদের দৌঁড়-ঝাপ !     »  শারদীয় দূর্গোৎসব উৎযাপন উপলক্ষে ৬ দিন বন্ধ থাকবে হিলি স্থলবন্দর     »  ২২ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার চ্যানেল আইতে দেখবেন     »  ক্যাশ আউট খরচ নিয়ে বিভ্রান্তিকর প্রচারণা অব্যাহত রেখেছে নগদ     »  বৃহস্পতিবার রোহিঙ্গা সংকট নিয়ে আন্তর্জাতিক সম্প্রদায়ের দাতা সম্মেলন      »  সাবেক অ্যাটর্নি জেনারেল ও ব্যারিস্টার রফিক-উল হক লাইফ সাপোর্টে      »  দেশে আসলেই পিকে হালদারকে গ্রেপ্তারের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট     »  দুঃখ সইতে না পেরে ক্রাচে ভর দিয়ে এসে ট্রেনের নিচে পেতে দিলেন মাথা   



করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন সমবায় ব্যাংকের ভাইস চেয়ারম্যান
১৮ জুলাই ২০২০, শনিবার, ০৩ শ্রাবণ ১৪২৭, ২৬ জিলকদ ১৪৪১



ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক, ব্রাহ্মণবাড়িয়া সমবায় ব্যাংকের ভাইস চেয়ারম্যান, বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতির সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সমবায় ব্যাংক লিমিটেডের ভাইস চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ আফজাল হোসেন নিসার করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

শুক্রবার (১৭ জুলাই) রাত সাড়ে ৮টায় ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর।

তাঁর গ্রামের বাড়ি সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চিনাইর গ্রামে। তিনি শহরের বনিকপাড়ার বাসায় পরিবার পরিজন নিয়ে বসবাস করতেন।

চৌধুরী মোহাম্মদ আফজাল হোসেন নিসারের নিকটাত্মীয় ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ এইচ মাহবুব আলম বিষয়টি নিশ্চিত করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান।

আফজাল হোসেন নিসারের বড় ছেলে ছেলে তানভীর চৌধুরী জানান, গত দুই জুলাই প্রথমবার তার বাবার করোনার ফলাফল নেগেটিভ আসে। পরে ৭ জুলাই দ্বিতীয়বারের পরীক্ষায় ফলাফল পজেটিভ আসে। এর পর থেকেই ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শুক্রবার রাত সাড়ে ৮টায় তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

শনিবার বেলা ১১টায় চিনাইর উত্তরপাড়া স্কুল প্রাঙ্গণে স্বাস্থ্যবিধি মেনে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হবে।

ঝালকাঠির রাজাপুরে স্কুল ছাত্রী ধর্ষণের বিচারের দাবিতে মানববন্ধন


এই নিউজ মোট   246    বার পড়া হয়েছে


ব্যাংক



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.