08:46am  Wednesday, 25 Nov 2020 || 
   
শিরোনাম



কালীগঞ্জে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলো ৯ হাজার ৫শত পরিবার
২০ জুলাই ২০২০, সোমবার, ০৫ শ্রাবণ ১৪২৭, ২৮ জিলকদ ১৪৪১



বিশেষ প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার পেল উপজেলার ৩টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৯ হাজার ৫৪০টি পরিবার। সোমবার (২০ জুলাই) সকালে নাগরী ইউনিয়ন পরিষদে এ কর্মসূচীর উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক, সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি।

পরে তিনি কালীগঞ্জ পৌরসভা, তুমলিয়া ও বক্তারপুর ইউয়িন পরিষদে চাল বিতরণ করেন। জানা গেছে, পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে উপজেলার দুঃস্থ ও হতদরিদ্র ৯ হাজার ৫৪০টি পরিবারের মাঝে ১০ কেজি করে ভিজিএফের চাল বিতরণ করা হয়। এর মধ্যে কালীগঞ্জ পৌরসভায় ৩ হাজার ৮১, নাগরী ইউনিয়নে ২ হাজার ২৪১, তুমলিয়া ইউনিয়নে ২ হাজার ৪৫ ও বক্তারপুর ইউনিয়নে ২ হাজার ১৭৩ পরিবারের প্রতিটি পরিবারকে ১০ কেজি করে এ চাল বিতরণ করা হয় ।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শিবলী সাদিক, কালীগঞ্জ পৌর মেয়র মো. লুৎফুর রহমান, তুমলিয়া ইউপি চেয়ারম্যান মো. আবুবকর মিয়া বাক্কু, বক্তারপুর ইউপি চেয়ারম্যান মো. আতিকুর রহমান আকন্দ ফারুক, নাগরী ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. আব্দুল বারেক,উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি পরিমল চন্দ্র ঘোষ, উপজেলা  আওয়ামী লীগের সাধারণত সম্পাদক এইচ এম আবুবকর চৌধূরী,উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ মাইনুল ইসলাম ,উপজেলা আওয়ামীলীগের  অর্থ সম্পাদক শরিফ হোসেন খান কনক, উপজেলা আওয়ামীলীগের প্রভাবশালী সদস্য মাজেদুল ইসলাম সেলিম, পৌর আওয়ামীলীগের সভাপতি  এসএম রবিন হোসেন, সাধারণ সম্পাদক মো. কামরুল ইসলামসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

মোঃ আরিফ হোসেন, কালীগঞ্জ, গাজীপুর

কালীগঞ্জে ৫ কিলোমিটার রাস্তার ভিত্তি প্রস্তর স্থাপন করেন এমপি চুমকি


এই নিউজ মোট   179    বার পড়া হয়েছে


লাইফ স্টাইল



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.