05:36am  Tuesday, 01 Dec 2020 || 
   
শিরোনাম
 »  শুরু হলো বিজয় ও গৌরবের মাস ডিসেম্বর     »  যুবলীগের সঙ্গে এক মিনিট লড়াই করার ক্ষমতা নেই-মামুনুলকে সাংসদ নিক্সন      »  মাকে শেষবারের মতো দেখতে ৬ ঘন্টার জন্য প্যারোলে মুক্তি পান ইরফান সেলিম     »  আজ ১ ডিসেম্বর; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা     »  মোরেলগঞ্জে ঘরের অভাবে রোদ বৃষ্টির দিনলিপি এক দিনমজুরের     »  প্রথমে প্রেম : পরে বিকাশ প্রতারকের কাছ থেকে টাকা উদ্ধার     »  ফজলুর রহমান বাবুর নতুন গান “চান্দে বসত কইরো কইণ্যা“     »  ঝালকাঠিতে খাল ভরাট করে স্থাপনা র্নিমানের অভিযোগ     »  বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ : তিন ম্যাচেই জয় পেয়েছে চট্টগ্রাম     »  মাধ্যমিকে ইসলাম শিক্ষা বাদ দেওয়ার খবর গুজব   



গোবিন্দগঞ্জে ১০ম শ্রেণির এক কিশোরী গন ধর্ষণের শিকার হয়েছে
২৭ জুলাই ২০২০, সোমবার, ১২ শ্রাবণ ১৪২৭, ৫ জিলহজ ১৪৪১



গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে ১০ম শ্রেণির এক স্কুল ছাত্রী গণ ধর্ষণের শিকার হয়েছে। পুলিশ এ ঘটনায় প্রেমিক শিমুল মিয়াসহ ধর্ষনে জরিত ৫ আটক করেছে।

গোবিন্দগঞ্জ থারা ওসি তদন্ত জানান, গত রোববার দিবাগত রাত আনুমানিক সাড়ে ১২ টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের পুনতাইর ফকিরপাড়া গ্রামের ওই কিশোরী তার প্রেমিক শিমুলের সাথে পালিয়ে বিয়ে করার উদ্দেশ্যে যাচ্ছিল। পথিমধ্যে রাখাল বুরুজ ইউনিয়নের কাজীপাড়া নাওভাংগা গ্রামের নীল মাহমুদের পুত্র এনামুল হক (৩০), আজিম উদ্দীনের পুত্র রেজাউল ইসলাম (৩২), ভোলা মিয়ার পুত্র ধলু মিয়া (২২), এজদুর রহমানের পুত্র সুমন মিয়া (২০), এবং কাজী সাহারুলের পুত্র  সাদ্দাম ওরফে সুজন কাজী (৩০) তাদের আটক করে। এরপর পাশর্^বর্তী ধলুমিয়ার বাড়ীতে নিয়ে যায় সেখানে মেয়েটি ও তার প্রেমিক শিমুল মিয়ার অনুরোধ সত্বেও জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে। পরে সেখান থেকে ছাড়া পেয়ে প্রেমিকযুগল থানা এসে রাত ৩ টার দিকে অভিযোগ করলে গোবিন্দগঞ্জ থানা পুলিশ রাতভর অভিযান চালিয়ে অভিযুক্ত ৫ ধর্ষক সহ প্রেমিকাকে আটক করে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আফজাল হোসেন জানান, অভিযুক্তদের আটক করে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করলে তারা ধর্ষনের ঘঁনা টি স্বীকার করে। এঘটনায় এশটি মামলা দায়েরের হয়েছে। ভিকটিমের ডাক্তারী পরীক্ষা ও অভিযুক্তদের স্বীকারোক্তিমুলক জবানবন্দি রেকর্ড কার্যক্রম অব্যহত রয়েছে।
ফারুক হোসেন
গাইবান্ধা।

এই নিউজ মোট   153    বার পড়া হয়েছে


নারী ধর্ষণ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.