07:41am  Friday, 04 Dec 2020 || 
   
শিরোনাম



বন্ধুকে বেঁধে বান্ধবীকে ধর্ষণের চেষ্টা, গ্রেপ্তার ৬
৬ আগস্ট ২০২০, রবিবার, ১ ভাদ্র ১৪২৭, ২৪ জিলহজ ১৪৪১



কালীগঞ্জ প্রতিনিধি: গাজীপুরের কালীগঞ্জে ইজিবাইকে ঘুরতে আসা এক কলেজ ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় ছয়জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। শনিবার (১৫ আগস্ট) সকালে তাদের গাজীপুর আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।

এর আগে শুক্রবার (১৪ আগস্ট) ভোরে তাদের গ্রেপ্তার করে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক।

গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার জামালপুর ইউনিয়নের কাপাইশ গ্রামের হুমায়ুনের ছেলে এনামুল মোড়ল (৩৪), গোপাল চন্দ্র দাসের ছেলে সুজন চন্দ্র দাস (২০), মৃত রঞ্জিত চন্দ্র দাসের ছেলে তরুণী চন্দ্র দাস (২০) ও একই উপজেলার মোক্তারপুর ইউনিয়নের শিংলাব গ্রামের রুহুল আমিনের ছেলে সজিব মিয়া (২০), রবি রায়ের ছেলে উদয় রায় (২০), জাহাঙ্গীরের ছেলে ইলিয়াস (২১) ।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক জানান, গত ৫ আগস্ট গাজীপুর থেকে ইজিবাইক নিয়ে দুই বন্ধুসহ এক কলেজ ছাত্রী উপজেলার জামালপুর এলাকার কাপাইশ গ্রামে ঘুরতে আসে। ঘুরতে ঘুরতে সন্ধ্যা হয়ে গেলে ওই এলাকার বখাটে তিন যুবক মোটরসাইকেল নিয়ে তাদের গতিরোধ করে। পরে তারা মোবাইলে আরও পাঁচ বখাটেকে খবর দিয়ে আটজন মিলে কলেজ ছাত্রীর দুই বন্ধুকে কৌশলে বেঁধে তাদের কাছে থাকা নগদ টাকা ছিনিয়ে নেয় এবং মেয়েটি তারা পাশের একটি লেবু বাগানে নিয়ে ধর্ষণের চেষ্টা করে।

এ সময় ওই কলেজ ছাত্রীর বুদ্ধিমত্ত্বায় ধর্ষণ থেকে রক্ষা পায়। পরে ওই কলেজ ছাত্রী বখাটে সজিবের মোবাইল নম্বর নিয়ে তার নম্বর দিয়ে পালিয়ে যায়। বাড়িতে গিয়ে ঘটনার কথা খুলে বললে কলেজ ছাত্রীর বাবা কালীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। পুলিশ কলেজ ছাত্রীর সহযোগিতায় বখাটে সজিবকে মোবাইল ফোনে ডেকে এনে তাকে গ্রেপ্তার করে। পরে সজিবের মাধ্যমে বাক পাঁচজনকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, এ ব্যাপারে থানায় ধর্ষণ চেষ্টার একটি মামলা (নং-১২) হয়েছে। গ্রেপ্তারকৃত ছয়জনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। প্রাথমিকভাবে ঘটনার সঙ্গে তাদের সম্পৃক্ততার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

এবাদুল্লাহ খান- কালীগঞ্জ, গাজীপুর

কালীগঞ্জে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক উদযাপন।


এই নিউজ মোট   121    বার পড়া হয়েছে


নারী ধর্ষণ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.