11:00am  Saturday, 16 Jan 2021 || 
   
শিরোনাম



ভোলাহাটে মস্তক বিচ্ছিন্ন নারীর মরদেহ উদ্ধার
১৯ আগস্ট ২০২০, বুধবার, ৪ ভাদ্র ১৪২৭, ২৮ জিলহজ ১৪৪১



ভোলাহাট প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার রাঙামাটিয়া বিলের ধানক্ষেত থেকে শ্যামলী ওরফে কাদনি (৪৫) নামে এক নারীর মস্তক বিচ্ছিন্ন মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকাল ৮টার দিকে পুলিশ মরদেহটি উদ্ধার করে।
শ্যামলী ভোলাহাট উপজেলার ঘাইবাড়ি গ্রামের মৃত এন্তাজ আলীর মেয়ে। প্রায় ২০ বছর আগে স্বামীর সঙ্গে তালাক হয়ে গেলে বাবার বাড়িতেই থাকতেন তিনি।
পারিবারিক সুত্রে জানাযায়, শ্যামলী প্রতিদিনের মত সোমবার বেলা ১১ টার দিকে রাঙামাটিয়া বিলে ঘাস কাটার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। এরপরে আর বাড়ি না ফিরলে খোঁজাখুজি শুরু করেন। কিন্তু অনেক রাত পর্যন্ত তার কোনো খোঁজ মেলেনি।
ভোলাহাট থানার ওসি মাহবুবুর রহমান জানান, মঙ্গলবার সকালে বিলে তার মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয় এবং পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। তিনি বলেন, শ্যামলীকে গলা কেটে করে হত্যা করা হয়েছে। তার দেহ ও মাথা আলাদা আলাদা স্থানে পড়ে ছিলো। তবে কে বা কারা কেন শ্যামলীকে হত্যা করেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।  শ্যামলীর মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

গোলাম কবির- ভোলাহাট, চাঁপাইনবাবগঞ্জ

মুক্তারপুর ইউনিয়ন তাঁতী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাত বার্ষিকী পালন


এই নিউজ মোট   374    বার পড়া হয়েছে


নারী অন্যান্য



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.