07:33am  Friday, 04 Dec 2020 || 
   
শিরোনাম



পলাশবাড়ীতে ৩ সন্তানের জনক প্রতিবেশী ভাসুর কর্তৃক গৃহবধু ধর্ষণ
১৯ আগস্ট ২০২০, বুধবার, ৪ ভাদ্র ১৪২৭, ২৮ জিলহজ ১৪৪১



পলাশবাড়ী প্রতিনিধিঃ- গাইবান্ধার পলাশবাড়ীতে ৩ সন্তানের জনক প্রতিবেশী মামাতো ভাসুর কর্তৃক গৃহবধুকে ধর্ষণ।থানায় অভিযোগ দায়ের।

জানা যায়,পলাশবাড়ী পৌসভার সিধনগ্রামের আব্দুল গণির ছেলে ৩ সন্তানের জনক ধর্ষক মাহাবুরকে সাথে নিয়ে ধর্ষিতার স্বামী মমিন মিয়া গত সোমবার সময় মোটর সাইকেল যোগে নানার বাড়ী রাজাবিরাট ধর্ষিতা গূহবধুকে  আনতে যায়। ধর্ষিতার স্বামী  মমিন মিয়া তার নানা শশুরের বাড়ীতে না গিয়ে কিছু দুরে চা’দোকানে বসে থাকে। ধর্ষক মাহাবুর ধর্ষিতার নানার বাড়ীতে গিয়ে সুযোগ বুঝে সরাসরি ধর্ষিতাকে নিয়ে মমিনকে রেখেই তার বাড়ীর উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে পৌরসভার হিজলগাড়ী গ্রামের জনৈক সুমন মন্ডলের ইটভাটার সন্নিকটে বাঁশঝাড়ে নিয়ে গিয়ে উক্ত গৃহবধুকে তার ইচ্ছার বিরুদ্ধে ভয়ভীতি দেখিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। ধর্ষণ শেষে কাউকে কিছু না জানানোর জন্য ধর্ষিতাকে নানা প্রকার ভয়ভীতি দেখিয়ে রাত অনুমান ১১টার দিকে তার স্বামীর বাড়ীতে রেখে পালিয়ে যায়। পরে ধর্ষিতার স্বামী মমিন মিয়া বাড়ীতে আসলে তার স্ত্রী তাকে ধর্ষণের কথা জানায়। এরপর বিষয়টি মমিন সমাজের গণ্যমান্য ব্যক্তিদেরকে অবগত করলে তাদের পরামর্শে ১৮ আগস্ট মঙ্গলবার সকালে এব্যাপারে পলাশবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেন। পলাশবাড়ী থানা পুলিশ ধর্ষিতার পরীক্ষার জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতলে প্রেরণ করেন। বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। উল্লেখ্য, ধর্ষক মাহাবুর এলাকায় এর আগেও একাধিকবার এধরনের ঘটনা রয়েছে এবং ধর্ষক মাহাবুর প্রভাবশালী হওয়ায় কেউ তার বিরুদ্ধে কথা বলতে সাহস পাননা বলে স্থানীয়রা জানান।

সোহেল রানা, পলাশবাড়ী, গাইবান্ধা।

শিবগঞ্জে শিশু বিয়ে প্রতিরোধে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা


এই নিউজ মোট   183    বার পড়া হয়েছে


নারী ধর্ষণ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.