06:57pm  Wednesday, 21 Oct 2020 || 
   
শিরোনাম
 »  ২১ অক্টোবর; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা     »  ঝালকাঠিতে হতদরিদ্র ছাত্রীদের মাঝে বাই-সাইকেল ও সেলাই মেশিন বিতরন     »  শিবগঞ্জে ডিজিটাল সেন্টারে সহজেই মিলছে ই-সেবা কার্যক্রম     »  শিবগঞ্জে বিপুল পরিমান অস্ত্রসহ সহ র‌্যাবের হাতে অস্ত্র ব্যবসায়ীআটক     »  পাটকল রক্ষা আন্দোলনে পুলিশি হামলা ও গ্রেফতারের প্রতিবাদে গাইবান্ধায় বিক্ষোভ      »  দিনাজপুর সদরে আওয়ামীলীগের সোহাগ চিরিরবন্দরে বিএনপির এনামুল বিজয়ী      »  ২১ অক্টোবর ২০২০, বুধবার চ্যানেল অঅইতে দেখবেন     »  ৩৮তম বিসিএসের আরও ৫৪১ জনকে নিয়োগের সুপারিশ করল পিএসসি      »  রায়হানের মৃত্যুর ঘটনায় মঙ্গলবারও উত্তপ্ত সিলেট, পুলিশের গাড়িতে হামলা     »  সকলের সমন্বয়ে বাল্যবিবাহ প্রতিরোধ করা সম্ভব।    



৯ হাজার রানের রেকর্ড গড়লেন ক্রিকেটার বিরাট কোহলি
৫ অক্টোবর ২০২০, সোমবার, ২০ আশ্বিন ১৪২৭, ১৫ সফর ১৪৪২



আরও একটি মাইলফলক স্পর্শ করলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। সোমবার আইপিএল ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ১০ রান করেই টি-টোয়েন্টির সবধরনের ম্যাচে ৯ হাজার রানের রেকর্ড গড়লেন বর্তমান বিশ্বের সেরা এই তারকা ক্রিকেটারের।

এদিন মাঠে নামার আগে বিরাট কোহলির রান ছিল ২৮৫ ম্যাচে ৫টি সেঞ্চুরি আর ৬৫টি ফিফটিতে ৮হাজার ৯৯০ রান। দিল্লি ক্যাপিটালসের বিপক্ষেই ১৯৭ রানের টার্গেট তাড়া করতে নেমেই সেই স্পর্শ করেন কোহলি।

কোহলির মতো একই রেকর্ড গড়ার পথে ভারতীয় তারকা ওপেনার রোহিত শর্মাও। মুম্বাই ইন্ডিয়ান্সের এ অধিনায়ক ইতিমধ্যে টি-টোয়েন্টির ৩৩৩ ম্যাচে ৬টি সেঞ্চুরি আর ৬২টি ফিফটির সাহায্যে ৮ হাজার ৮১৮ রান করেছেন।

টি-টোয়েন্টি ক্রিকেটে সবচেয়ে বেশি রানের মালিক ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার ক্রিস গেইল। ক্যারিবীয় এ ব্যাটিং দানব ফ্রাঞ্চাইজি টুর্নামেন্টে মারকাটিং ব্যাটিং করে ৪০৪ ম্যাচে ২২টি সেঞ্চুরি আর ৮২টি ফিফটির সাহায্যে ৩৮.২০ গড়ে ১৩ হাজার ২৯৬ রান সংগ্রহ করেছেন।

টি-টোয়েন্টিতে সর্বোচ্চ রান সংগ্রহে গেইলের পরেই রয়েছেন জাতীয় দলে তার সতীর্থ কায়রন পোলার্ড। ক্যারিবীয় এ অলরাউন্ডার ৫১৭ ম্যাচে অংশ নিয়ে একটি সেঞ্চুরি আর ৫১টি ফিফটির সাহায্যে সংগ্রহ করেছেন ১০ হাজার ৩৭০ রান। এ তালিকায় তৃতীয় পজিশনে রয়েছেন পাকিস্তানের তারকা অলরাউন্ডার শোয়েব মালিক। তিনি সংগ্রহ করেছেন ৯ হাজার ৯২৯ রান। দশ হাজারি ক্লাবে পৌঁছতে তার আর মাত্র ৭৪ রান করতে হবে।

বেগমগঞ্জের গৃহবধূকে নির্যাতনকারীরা যেভাবে ঘটনা ঘটায়


এই নিউজ মোট   179    বার পড়া হয়েছে


খেলাধুলা



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.