11:56am  Thursday, 22 Oct 2020 || 
   
শিরোনাম
 »  ২২ অক্টোবর; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা     »  দিনাজপুরে আগাম শীতকালীন সব্জি     »  দিনাজপুরে পৌর নির্বাচনে সম্ভাব্যপ্রার্থীদের দৌঁড়-ঝাপ !     »  শারদীয় দূর্গোৎসব উৎযাপন উপলক্ষে ৬ দিন বন্ধ থাকবে হিলি স্থলবন্দর     »  ২২ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার চ্যানেল আইতে দেখবেন     »  ক্যাশ আউট খরচ নিয়ে বিভ্রান্তিকর প্রচারণা অব্যাহত রেখেছে নগদ     »  বৃহস্পতিবার রোহিঙ্গা সংকট নিয়ে আন্তর্জাতিক সম্প্রদায়ের দাতা সম্মেলন      »  সাবেক অ্যাটর্নি জেনারেল ও ব্যারিস্টার রফিক-উল হক লাইফ সাপোর্টে      »  দেশে আসলেই পিকে হালদারকে গ্রেপ্তারের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট     »  দুঃখ সইতে না পেরে ক্রাচে ভর দিয়ে এসে ট্রেনের নিচে পেতে দিলেন মাথা   



রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার উন্নতি
১৬ অক্টোবর ২০২০, শুক্রবার, ১ কার্তিক ১৪২৭, ২৬ সফর ১৪৪২



বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর এনজিওগ্রাম সম্পন্ন হওয়ার পর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। বিএনপির সহস্বাস্থ্যবিষয়ক সম্পাদক ও তার ব্যক্তিগত চিকিৎসক ডা. রফিকুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

শুক্রবার সকালে তিনি যুগান্তরকে বলেন, বৃহস্পতিবার এনজিওগ্রাম করার পর আজ তার শারীরিক অবস্থা আরও উন্নতি হয়েছে। তবে তার শরীর খুব দুর্বল৷ পর্যাপ্ত বিশ্রাম প্রয়োজন।

উল্লেখ্য, গতকাল ল্যাবএইড হাসপাতালের হার্টের বিশেষজ্ঞ ডা. প্রফেসর সোহরাবুজ্জামান, প্রফেসর ডা. আব্দুজ জাহেদ ও ডা. মাহবুবুর রহমানের নেতৃত্বে রিজভী আহমদের এনজিওগ্রাম করা হয়। তার হার্টে একটি ব্লক ধরা পড়লেও সেটি ইনজেকশনের মাধ্যমে অপসারণ করা হয়েছে।

চার সপ্তাহ পর আবারও পরীক্ষা করতে হবে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তার চিকিৎসার খোঁজখবর নিচ্ছেন।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে এক কর্মসূচি শেষে হৃদরোগে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েন রিজভী আহমেদ। পরে তাকে রাজধানীর কাকরাইলে ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে ধানমণ্ডির ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়।

ফল বা তরিতরকারি লাগান, এক ইঞ্চি জমিও ফেলে রাখবেন না


এই নিউজ মোট   247    বার পড়া হয়েছে


স্বাস্থ্য কথা



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.