06:37pm  Wednesday, 21 Oct 2020 || 
   
শিরোনাম
 »  ২১ অক্টোবর; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা     »  ঝালকাঠিতে হতদরিদ্র ছাত্রীদের মাঝে বাই-সাইকেল ও সেলাই মেশিন বিতরন     »  শিবগঞ্জে ডিজিটাল সেন্টারে সহজেই মিলছে ই-সেবা কার্যক্রম     »  শিবগঞ্জে বিপুল পরিমান অস্ত্রসহ সহ র‌্যাবের হাতে অস্ত্র ব্যবসায়ীআটক     »  পাটকল রক্ষা আন্দোলনে পুলিশি হামলা ও গ্রেফতারের প্রতিবাদে গাইবান্ধায় বিক্ষোভ      »  দিনাজপুর সদরে আওয়ামীলীগের সোহাগ চিরিরবন্দরে বিএনপির এনামুল বিজয়ী      »  ২১ অক্টোবর ২০২০, বুধবার চ্যানেল অঅইতে দেখবেন     »  ৩৮তম বিসিএসের আরও ৫৪১ জনকে নিয়োগের সুপারিশ করল পিএসসি      »  রায়হানের মৃত্যুর ঘটনায় মঙ্গলবারও উত্তপ্ত সিলেট, পুলিশের গাড়িতে হামলা     »  সকলের সমন্বয়ে বাল্যবিবাহ প্রতিরোধ করা সম্ভব।    



ভোলাহাটে ধর্ষণ-নারী নির্যাতনের বিরুদ্ধে বিটপুলিশের র‌্যালি ও সমাবেশ
১৭ অক্টোবর ২০২০, শনিবার, ২ কার্তিক ১৪২৭, ২৭ সফর ১৪৪২



ভোলাহাট(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধিঃ দেশে ক্রমবর্ধমানভাবে বেড়ে চলা ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সারা দেশের মত র‌্যালি ও সমাবেশের আয়োজন করেছে ভোলাহাট থানা পুলিশ। শনিবার ১৭ অক্টোবর দেশজুড়ে ৬ হাজার ৯১২টি বিট পুলিশিং এলাকায় এ সমাবেশের অনুষ্ঠিত হয়েছে। ভোলাহাট উপজেলার চারটি ইউনিয়নের সব বিটে পৃথক ভাবে একযোগে ধর্ষণ ও নারী নির্যাতনবিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়। যথা সময়ে ভোলাহাট থানা চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে সদর ইউনিয়নে এসে শেষ হয়। পরে ইউনিয়ন পরিষদ চত্বরে অফিসার ইনর্চাজ মাহবুবুর রহমানের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান রাব্বুল হোসেন, উপজেলা নির্বাহী অফিসার মশিউর রহমান, ভাইস চেয়ারম্যাদ্বয় গরিবুল্লাহ দবির, শাহানাজ খাতুন, ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ¦ ইয়াজদানী জর্জ, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডাঃ আশরাফুল হক চুনু, জেলা আওয়ামীলীগ সাবেক সহ সভাপতি আব্দুল খালেক, জেলা পরিষদ সদস্য হোসনে আরা পাখি, পুলিশ ইন্সপেক্টর(তদন্ত) আনোয়ার হোসেন। উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কামরুজ্জামান সরদারের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, গৃহীনি শাহাজাদি বিশ^াস, সাহেলা খাতুন, ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন, নুরুল ইসলাম, কলেজ শিক্ষার্থী নিপা খাতুন ও রেহনুবা আক্তার টিনাসহ অন্যরা। র‌্যালি ও সমাবেশে সংশ্লিষ্ট বিট এলাকার উল্লেখযোগ্যসংখ্যক নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ গ্রহণ করেন। র‌্যালি ও সমাবেশে অংশগ্রহণকারীরা পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহŸান জানানো হয়। এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সচেতন করাই এর ম‚ল উদ্দেশ্য। র‌্যালি ও  সমাবেশে স্ব-স্ব বিটের ফেসবুক পেইজে সরাসরি স¤প্রচার করা হয়। দেশের জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনতে পুলিশ পেশাদারির সঙ্গে দায়িত্ব পালন করছে বলেও জানানো হয়। অপরদিকে গোহালবাড়ী ইউনিয়নে চেয়ারম্যান আব্দুল কাদের, এসআই আব্দুর রাজ্জাক, এএসআই জোবায়ের, প্যানেল চেয়ারম্যান আহম্মেদ শাহ নজিমুল( ইয়ারুল) সহ ইউপি সদস্য ও স্থানীয় বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত থেকে কর্মসূচী পালন করেন। একই ভাবে পালিত হয় দলদলী ইউনিয়নে। সেখানে প্যানেল চেয়ারম্যান আব্দুল বারী ইউপি সদস্য সূধীসহ এসআই আব্দুস সালাম, এএসআই ইয়াসিনসহ অন্যরা উপস্থিত থেকে কর্মসূচী পালন করেন। জামবাড়ীয়া ইউনিয়নেও কর্মসূচী পালিত হয়।

গোলাম কবির- ভোলাহাট, চাঁপাইনবাবগঞ্জ

শিবগঞ্জের সব খবর


এই নিউজ মোট   32    বার পড়া হয়েছে


জাতীয়



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.