08:12am  Friday, 04 Dec 2020 || 
   
শিরোনাম



শিবগঞ্জের যত খবর
২৪ অক্টোবর ২০২০, শনিবার, ৯ কার্তিক ১৪২৭, ৬ রবিউল আউয়াল ১৪৪২



সকল ধর্মের মানুষের কল্যাণে কাজ করছে বর্তমান সরকার: ডা. শিমুল এমপি

নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও নৌ-পরিবহণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল বলেছেন, অসা¤প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠায় সরকার জাতি ধর্ম, বর্ণ নির্বিশেষে সব ধর্মের মানুষের কল্যাণে কাজ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সব ধর্মের মানুষ সমান অধিকার ভোগ করছে এবং সমান অধিকার নিয়েই বসবাস করছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল এমন এক অসা¤প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠা করা যেখানে সব ধর্মের মানুষের সমান অধিকার থাকবে। তাঁর সেই স্বপ্নাঙ্ক অনুসরণ করেই কাজ করে চলছেন সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার দুপুরে শিবগঞ্জ উপজেলার দাইপুখুরিয়া, মোবারকপুর ও চককীর্তি ইউনিয়নের বিভিন্ন দুর্গামন্ডপ পরিদর্শনের পর সনাতন স¤প্রদায়ের নেতৃবৃন্দ ও জনগণের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন। এ সময় পূজা মন্ডপগুলোতে নগদ আর্থিক অনুদান প্রদান করেন তিনি। ডা. শিমুল এমপি বলেন, মহান মুক্তিযুদ্ধে সব ধর্মের মানুষ কাঁধে কাঁধ মিলিয়ে পাকিস্তানী হানাদারদের বিরুদ্ধে যুদ্ধ করেছিল। ধর্ম-বর্ণ সকল মানুষ এক হয়ে, কাঁধে কাঁধ মিলিয়ে যুদ্ধ করে আমরা বিজয় অর্জন করেছি। সেই বাংলাদেশই আজকের অসা¤প্রদায়িক চেতনার বাংলাদেশ। এ সময় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তোহিদুল আলম টিয়া, দাইপুখুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজমল হক বাদশা, সাধারণ সম্পাদক  আবু জাফর লালান, মোবারকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি কামাল উদ্দিন, নারী নেত্রী নূরজাহানসহ স্থানীয় আওয়ামী লীগ ও এর সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
 শিবগঞ্জে শেখ রাসেল   জাতীয় শিশু কিশোর পরিষদের কমিটি গঠিত

শিবগঞ্জ(চাঁপাইনবাবগঞ্জ)সংবাদদাতা:শিবগঞ্জে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের কমিটি  গঠন করা হয়েছে। ২৪ অক্টোবর শনিবার সকালে গোমস্তাপুরে জেলা কার্যনির্বাহী কমিটির অস্থায়ী কার্যালয়ে খে রাসেল পাঠাগার কালচারার সেন্টাওে নবগঠিতকমিটি ঘোষণা দেন সংগঠনের কেন্দীয় কমিটির সহসভাপতি  ও চাঁপাইনবাবগঞ্জ জেলা কমিটির সভপতি ড.অজিত দাস এবং সাধারণ সম্পাদক আবদুল খালেক জেম।নতুন কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছে পাঁকা ইউনিয়নের বিশিষ্ট সমাজ সেবক ও শিবগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের সদস্য আশফাকুর রহমান রাসেল ও সাধারণ সম্পাদন নির্বাচিত হয়েছেন বিনোদপুর কলেজের ইংরেজী বিষয়ের প্রভাষক নাজমুল হুসাইন রাসেল, ৩৬সদস্য বিশিষ্ট কমিটিতে অন্যান্য পদে রয়েছেন উপজেলার বিভিন্ন ইউনিয়নের ও শিবগঞ্জ পৌরসভার বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত শিক্ষার্থী, সাংস্কৃতিক কর্মী, গণমাধ্যম কর্মী, শিক্ষক সহ আারো অনেকে। কমিটি গঠনের সময় আরো উপস্থিত ছিলেন থানা আওয়ামীলীগের যুগ্মসম্পাদক তোহিদুল আলম টিয়া,দাইপুখুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি একে এম আজমুল হক বাদশাহ, গোমস্তাপুর উপজেলা কমিটির সভাপতি আব্দুল আলিম নবগঠিত কমিটির সহসভাপতি শাহজাহান আলি সাজা, কোষাধ্যক্ষ একে এম সাম্মি ইসরাক রাজ, দপ্তর সম্পাদক শুভ্রত কুমার, প্রচার সম্পাদক আব্দুল আলিম ও সাংস্কুতিক স্পাদক মসনুন নাবিলা আলম টিমাও সদস্য পদে শিবগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের  আহŸায়ক জিয়াউল হক জিয়া তুষার আহমেদ , রিয়া সিয়হা ও নাদিম হাসান প্রমুখ।

ভোলাহাটে বর বদল শিবগঞ্জে মাদকসেবনের দায়ে  আ: লীগ নেতাসহ ২জনের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদাালত
শিবগঞ্জ(চাঁপাইনবাবগঞ্জ)সংবাদদাতা: শিবগঞ্জে প্রকাশ্য মাদক সেবনের দায়ে আওয়ামীলীগ নেতাসহ দুইজনকে কারাদন্ডে দন্ডিত করেছেন ভ্রাম্যমান আদালত। কারাদন্ডপ্রাপ্তরা হলো চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও কানসাট বিশ্বনাথপুর গ্রামের সাজেমান আলির ছেলে রেজাউল করিম (৩৯)ও তার সহযোগি একই গ্রামের মৃত আলতামাসের ছেলে রিপন আলি(৩৩)ঘটনাটি ঘটেছে কানসাট ইউনিয়নের পারকানসাট এলকায় রাজার আমবাগানে। উপজেলা নির্বাহী অফিসার সাকিব আল রাব্বী জানান সংবাদ পেয়ে আমার নেতৃত্বে  শুক্রবার রাত ১০টার দিকে পুলিশের একটি চৌকস দল নিয়ে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে  ঘটনা স্থলে উপস্থিত হয়ে অভিযান চালালেএকটি প্লাষ্টিকের ছোট ব্যাগ থেকে কয়েক পুরিয়া হিরোইন ও কয়েকটি  ইয়াবাসহ তাদের হাতেনাতে আটক করা হয়। তারা এসময় হিরোইন ও ইয়াবা সেবন করছিল।তাদরে মধ্যে আওয়ামীলীগ নেতা রেজাউল ইসলামকে দেড় বছর ও রিপন আলিকে ২ বছর কারাদন্ড দেয়া হয়েছে এবং পুলিশের সহায়তায় জেলা কারাগারে পাঠানো হয়েছে।তিনি আরো বলেন মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।
মোহা: সফিকুল ইসলাম, শিবগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ
উত্তাঞ্চলে হারিয়ে যাচ্ছে প্রকৃতির পরমবন্ধু বাঁশঝাড়

এই নিউজ মোট   46    বার পড়া হয়েছে


জাতীয়



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.