07:13pm  Sunday, 01 Aug 2021 || 
   
শিরোনাম
 »  ঢাকায় অ্যাস্ট্রাজেনেকার দ্বিতীয় ডোজ সোমবার থেকে      »  প্রণোদনার দেড় কোটি কৃষক পাবেন স্মার্ট কার্ড : খরচ-৯৮ কোটি টাকা      »  ১৯৭১ এর ১ আগস্ট যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হয় ‘দ্য কনসার্ট ফর বাংলাদেশ’     »  আজ ১ আগস্ট; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা     »  জনচলাচল বাড়ায় সংক্রমণ ঊর্ধ্বমুখীর আশঙ্কা; স্বাস্থ্যবিধি মানা ও মাস্ক পরাই শেষ ভরসা     »  ধর্ষণের অভিযোগে ১০ মাস কারাভোগের পর জানা গেল তিনি নির্দোষ, বাড়ি ফিরে মৃত্যু     »  ১২ আগস্ট থেকে এইচএসসির ফরম পূরণ শুরু     »  গোবিন্দগঞ্জে মারপিটে আহত করে নগদ ২ লক্ষাধিক টাকা ও মোবাইল ফোন লুট     »  নির্মাণ শ্রমিকদের ভালো ভাবে কাজ করতে বললেন ভোলাহাট ইউএনও     »  দেশে ২১৮ জনসহ করোনায় মৃত্যু ২০৬৮৫, শনাক্ত ৯৩৬৯ জনসহ আক্রান্ত ১২৪৯৪৮৪ জন   



দিনাজপুরে স্ত্রী ও পরকীয়া প্রেমিকের খপ্পরে স্বামীঃ বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান বেদখল
৩ নভেম্বর ২০২০, মঙ্গলবার, ১৯ কার্তিক ১৪২৭, ১৬ রবিউল আউয়াল ১৪৪২



বিশেষ প্রতিবেদক,দিনাজপুর থেকেঃ দিনাজপুর শহরে এক পরিবারে স্ত্রী ও তার পরকীয়া প্রেমিক স্বামীকে বের করে দিয়ে বাড়ি-জায়গা সব দখল করে নিয়েছে। বর্তমানে অসহায় স্বামী মসজিদে মানবেতর ভাবে রাত যাপন করছে।

স্ত্রী ও তার পরকীয়া প্রেমিকের বিরুদ্ধে এমন অভিযোগ তুলে আজ মঙ্গলবার দিনাজপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে, মো.স্বপন নামে এক ব্যক্তি।

দিনাজপুর শহরের ফকিরপাড়া মহল্লার মৃত শামসুদ্দিন আহমেদের ছেলে  মোঃ স্বপন সংবাদ  সম্মেলনে বলেন, দীর্ঘ ৫ বছর ধরে আমার স্ত্রী শাহনাজ পারভীন ও তার সাথে অবৈধ সম্পর্কের নায়ক প্রেমিক মোঃ মিল্টন আমার উপর শারীরিক মানসিক নির্যাতন চালিয়ে দোকান-বাড়ী দখল করে আমাকে বের করে দিয়েছে। বর্তমানে আমি রেল বাজারস্থ জামে মসজিদে রাত্রীযাপন করে আসছি।
তিনি আরো জানান , ২০ বছর পূর্বে মোছাঃ শাহনাজ পারভীনের সাথে তার বিয়ে হয়। বর্তমানে তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। বিয়ের পর থেকে স্ত্রী স্বপনের সাথে দুর্ব্যবহারসহ প্রায় খুন করার ভয় দেখিয়ে আসছে। এ ছাড়া তার স্ত্রী ও প্রেমিক সন্ত্রাসী কায়দায় তার রেল বাজারস্থ ভাতের হোটেল এবং ফকিরপাড়ার বসত বাড়ীটি দখল করে নেয়।  বের করে দেয় স্বপনকে। বর্তমানে তারা স্বপনের ভাতের হোটেলটি ভেঙ্গে গোডাউন বানিয়ে ভোগ দখল করে রেখেছে।  তিনি আরো বলেন, আমার স্ত্রী শাহনাজ পারভীন ও তার প্রেমিক আমার কাছে ৩ লাখ টাকা চাঁদা দাবি করে। সেই টাকা আমি দিতে না পারায় আমার দোকান ও বাড়ী দখল করে নেয়। এ সময় আমার ভাতিজা বাপ্পী, হ্যাপি, সাকিব, আকাশ, হোসেন, বিশাল প্রতিবাদ করতে এলে তাদেরকে মারপিট করে মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকি দেয়। তিনি সাংবাদিকদের কাছে আকুল আবেদন করে জানান , পুলিশ-প্রশাসন আমার বিষয়টি তদন্ত করে দোষী ব্যক্তিদের গ্রেফতারের মাধ্যমে যাতে দৃষ্টান্তমূলক ব্যবস্থা নেয় এবং আমার বেদখল হয়ে যাওয়া সম্পত্তিগুলো ফেরৎ প্রদান করে। এ জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি। এ ব্যাপারে তিনি কোতয়ালী থানায় তার স্ত্রী শাহনাজ পারভীন ও তার প্রেমিক মোঃ মিল্টনকে আসামী করে মামলা দায়ের করেছে বলে জানিয়েছেন। যার মামলা নং-১, জিআর-৭৮১/২০, তারিখ: ০১/১১/২০২০ইং।

শাহ আলম শাহী, দিনাজপুর থেকে।

দিনাজপুর জেলা প্রশাসক বাবু'কে 'অদম্য শেখ হাসিনা' বই উপহার


এই নিউজ মোট   217    বার পড়া হয়েছে


মনোকথা



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.