08:39pm  Sunday, 01 Aug 2021 || 
   
শিরোনাম
 »  ঢাকায় অ্যাস্ট্রাজেনেকার দ্বিতীয় ডোজ সোমবার থেকে      »  প্রণোদনার দেড় কোটি কৃষক পাবেন স্মার্ট কার্ড : খরচ-৯৮ কোটি টাকা      »  ১৯৭১ এর ১ আগস্ট যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হয় ‘দ্য কনসার্ট ফর বাংলাদেশ’     »  আজ ১ আগস্ট; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা     »  জনচলাচল বাড়ায় সংক্রমণ ঊর্ধ্বমুখীর আশঙ্কা; স্বাস্থ্যবিধি মানা ও মাস্ক পরাই শেষ ভরসা     »  ধর্ষণের অভিযোগে ১০ মাস কারাভোগের পর জানা গেল তিনি নির্দোষ, বাড়ি ফিরে মৃত্যু     »  ১২ আগস্ট থেকে এইচএসসির ফরম পূরণ শুরু     »  গোবিন্দগঞ্জে মারপিটে আহত করে নগদ ২ লক্ষাধিক টাকা ও মোবাইল ফোন লুট     »  নির্মাণ শ্রমিকদের ভালো ভাবে কাজ করতে বললেন ভোলাহাট ইউএনও     »  দেশে ২১৮ জনসহ করোনায় মৃত্যু ২০৬৮৫, শনাক্ত ৯৩৬৯ জনসহ আক্রান্ত ১২৪৯৪৮৪ জন   



আ’লীগ নেতা ভাড়া নিয়ে ২০ বছর ধরে বাড়ি ‘দখলে’ রেখেছে
২৪ অক্টোবর ২০২০, শনিবার, ৯ কার্তিক ১৪২৭, ৬ রবিউল আউয়াল ১৪৪২



আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় সাবেক পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মো. নূরুল হক ভূঁইয়ার বিরুদ্ধে বাড়ি ভাড়া নিয়ে ২০ বছর ধরে দখল করে রাখার অভিযোগ উঠেছে।

বুধবার সকালে পৌর শহরের রাধানগরের নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন বাড়ির মালিক মো. আবুল কালাম চৌধুরী।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, আখাউড়া পৌর শহরের রাধানগর মৌজার ২৯৩ দাগে বিএস ১৩১০ দাগে খরিদ সূত্রে তিনি সাড়ে ৪ শতক ভূমির মালিক। ক্রয়ের পর আবুল কালাম উক্ত জায়গায় ভিটিপাকা চারচালা টিনের ঘর নির্মাণ করেন। ২০০১ সালের ২৪ জানুয়ারি আখাউড়া পৌরসভার তৎকালীন মেয়র মো. নূরুল হক ভূঁইয়া ভাড়াটিয়া চুক্তি করে মাসিক ১ হাজার ২০০ টাকায় তার বাড়িটি ভাড়া নেন।

আবুল কালাম চৌধুরী বলেন, সাবেক মেয়র নুরুল হক ভূঁইয়া বাড়িতে ভাড়ায় উঠার পর প্রথমদিকে ৫-৬ মাস নিয়মিত ভাড়া পরিশোধ করেন। এরপর তিনি ভাড়া দেয়া বন্ধ করে দেন। দীর্ঘদিন ভাড়া পরিশোধ না করায় ২০০২ সালে ভাড়া আদায় ও বাড়ি ছাড়ার বিষয়ে একটি সালিশ হয়; কিন্তু সালিশের রায় অনুযায়ী সাবেক মেয়র মো. নূরুল হক ভূঁইয়া তার পাওনা বকেয়া ভাড়া পরিশোধন না করে বাড়িতে জোর করে বসবাস করতে থাকেন।

তিনি বলেন, প্রায় ২০ বছর যাবত আমার কোটি টাকা মূল্যের বাড়িটি তিনি জোর করে দখল করে রেখেছেন। বাড়িটি ছাড়ার জন্য বারবার তাকে তাগাদা দিলেও তিনি প্রভাব খাটিয়ে আমাকে হুমকি-ধমকি দিচ্ছেন। তিনি তার বাড়িটি উদ্ধারে স্থানীয় সংসদ সদস্য ও আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হকসহ সংশ্লিষ্ট প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন।

এ বিষয়ে জানতে চাইলে আখাউড়া পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মো. নূরুল হক ভূঁইয়া যুগান্তরকে বলেন, কালাম চৌধুরীর কাছ থেকে বাড়িটি ভাড়া নিয়েছিলাম সত্য। কিন্তু পরবর্তীতে জায়গাটি সরকারি অর্পিত সম্পত্তি জানার পর আমি জেলা পরিষদ থেকে এ জায়গাটি বন্দোবস্ত (লিজ) এনেছি। লিজমূলে আমি এখন বাড়িতে বসবাস করছি।
করোনা আক্রান্ত বিএনপির মির্জা আব্বাস দম্পতি
এই নিউজ মোট   1501    বার পড়া হয়েছে


দূর্ণীতি



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.