06:19pm  Wednesday, 02 Dec 2020 || 
   
শিরোনাম
 »  বীরমুক্তিযোদ্ধা সান্টু সেকের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন     »  আগামীকাল বৃহস্পতিবার চ্যানেল আই’র অনুষ্ঠানমালা     »  মান্দায় আদালতের রায় কার্যকরের দাবিতে সংবাদ সম্মেলন     »  দেশে ৩৮ জনসহ করোনায় মৃত্যু ৬৭১৩ জন, শনাক্ত ২১৯৮ জনসহ আক্রান্ত ৪৬৯৪২৩ জন     »  বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ ঢাকা মহানগর উত্তর কমিটি গঠন     »  বিতর্কিত এক কাউন্সিলরের নাম এম এ মান্নান; চাঁদা থেকে মাদক সব যার দখলে     »  আজ ২ ডিসেম্বর; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা     »  শিবগঞ্জে রাস্তায় দূর্ঘটনার মূল কারণ জমি বেদখল     »  শিবগঞ্জের যত খবর     »  বিরামপুরে মুক্তিযোদ্ধাদের স্বরণে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত   



১০ ডিসেম্বর শমী কায়সারের বিরুদ্ধে মানহানি মামলার প্রতিবেদন
১৫ নভেম্বর ২০২০, রবিবার, ১ অগ্রহায়ণ ১৪২৭, ২৮ রবিউল আউয়াল ১৪৪২



সাংবাদিকদের সঙ্গে অশোভন আচরণ করার অভিযোগে অভিনেত্রী শমী কায়সারের বিরুদ্ধে দায়ের করা মানহানি মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১০ ডিসেম্বর দিন ধার্য করেছেন আদালত।

রোববার এ মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। কিন্তু মামলার তদন্ত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) তদন্ত প্রতিবেদন দাখিল করেনি। এ কারণে শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমান প্রতিবেদন দাখিলের নতুন দিন ধার্য করেন।

আদালতের পেশকার রাকিব চৌধুরী গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত গত বছরের ৩০ এপ্রিল স্টুডেন্ট জার্নাল বিডির সম্পাদক নুজহাতুল হাসান দণ্ডবিধির ৫০০ ধারায় অভিনেত্রী শমী কায়সারের বিরুদ্ধে মানহানির এ মামলা করেন। এজাহারে উল্লেখ করা হয়, আসামির আচরণ বাদী ও দেশের সাংবাদিকসহ সমাজের অন্যান্য মহলের জন্য অত্যন্ত মানহানিকর ও অপমানজনক। তার আচরণের বিষয়টি অনলাইন গণমাধ্যমে প্রচারিত হওয়ায় বাদী ও সাংবাদিকদের অপূরণীয় ক্ষতি হয়েছে। সাংবাদিকদের চোর আখ্যায়িত করে দেশ ও জাতির কাছে বাদীর ভাবমূর্তি নষ্ট করেছেন আসামি।

গত বছরের ২৪ এপ্রিল জাতীয় প্রেসক্লাবে ই-কমার্সভিত্তিক পর্যটনবিষয়ক সাইট ‘বিন্দু ৩৬৫’-এর উদ্বোধনী অনুষ্ঠানে শমী কায়সারের দুটি স্মার্টফোন চুরির অভিযোগ ওঠে। ওই অনুষ্ঠানে ৫০ জনের মতো ফটোসাংবাদিক, ভিডিও ক্যামেরাম্যান ও শতাধিক মানুষ উপস্থিত ছিলেন। 

করোনা আক্রান্ত হয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী ও জননিরাপত্তা সচিব


এই নিউজ মোট   199    বার পড়া হয়েছে


আইন-আদালত



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.