06:12pm  Wednesday, 02 Dec 2020 || 
   
শিরোনাম
 »  মান্দায় আদালতের রায় কার্যকরের দাবিতে সংবাদ সম্মেলন     »  দেশে ৩৮ জনসহ করোনায় মৃত্যু ৬৭১৩ জন, শনাক্ত ২১৯৮ জনসহ আক্রান্ত ৪৬৯৪২৩ জন     »  বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ ঢাকা মহানগর উত্তর কমিটি গঠন     »  বিতর্কিত এক কাউন্সিলরের নাম এম এ মান্নান; চাঁদা থেকে মাদক সব যার দখলে     »  আজ ২ ডিসেম্বর; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা     »  শিবগঞ্জে রাস্তায় দূর্ঘটনার মূল কারণ জমি বেদখল     »  শিবগঞ্জের যত খবর     »  বিরামপুরে মুক্তিযোদ্ধাদের স্বরণে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত     »  একুশে টিভির ঝালকাঠি জেলা প্রতিনিধির বাসভবনে রহস্যজনক অগ্নীকান্ড     »  শুরু হচ্ছে শিক্ষার্থীদের বঙ্গবন্ধু কুইজ   



গোবিন্দগঞ্জে বান্ধবীর বাড়িতে বেড়াতে এসে সঙ্গবদ্ধ ধর্ষণের শিকার গামেন্টকর্মী
১৫ নভেম্বর ২০২০, রবিবার, ১ অগ্রহায়ণ ১৪২৭, ২৮ রবিউল আউয়াল ১৪৪২



গাইবান্ধা প্রতিনিধি ঃ ঢাকার নারায়ণগঞ্জ থেকে গাইবান্ধার গোবিন্দগঞ্জে সহকর্মী বান্ধবীর বাড়ীতে বেড়াতে এসে সংঘবন্ধ ধর্ষণের শিকার হয়েছে গামেন্টকর্মী। ঘটনার সাথে জড়িত থাকায় অভিযোগে মুল অভিযুক্ত সোহেল সহ নির্যাতিত কিশোরীর বান্ধবী আদুরী বেগমকে গ্রেফতার করা হয়েছে।  সোহেল (৪০) পার্শ্ববর্তী পলাশবাড়ী উপজেলার বাসুদেবপুর ভগবানপুর গ্রামের কমির মিয়ার ছেলে এবং আদুরী শাখাহার ইউনিয়নের চক মানিক পুর গ্রামের লুুৎফর রহমাননের কন্যা এবং জাহিদুল ইসলামের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী ও কিশোরীর বরাত দিয়ে গোবিন্দগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন জানান, গোবিন্দগঞ্জ উপজেলার শাখাহার ইউনিয়নের দিঘিরহাট চক মানিকপুর গ্রামের লুৎফর রহমানের মেয়ে আদুরী বেগম তার স্বামীসহ ঢাকার নারায়ণগঞ্জে ভাড়া বাসায় থেকে গামেন্টে কাজ করেন। একই বাসায় ভাড়া থেকে গামেন্টে কাজ করেন ধর্ষণের শিকার ওই কিশোরী। একই বাসায় থাকার কারণে আদুরীর সাথে ওই কিশোরীর বন্ধুত্বের সম্পর্ক হয়। গত ২৭ অক্টোবর আদুরী বেগম গাইবান্ধায় তার বাবার বাড়িতে বেড়ানোর কথা বলে ওই কিশোরীকে নিয়ে আসেন। সেখানে কয়েক দিন অবস্থান করায় আদুরীর সম্পর্কের দুলাভাই সোহেলের সাথে ওই কিশোরীর সখত্য হয়।

গত শুক্রবার সকালে সোহেল ওই কিশোরীকে ফুসলিয়ে মোটরসাইকেলযোগে ঘুরতে নিয়ে যায়। দিনভর বিভিন্ন জায়গায় ঘুরে রাতে অজ্ঞাত স্থানে নিয়ে সোহেলসহ ৪/৫ জন মিলে সংঘবদ্ধ ধর্ষণ করে ওই কিশোরীকে। পরে ওই রাতে উপজেলার বালুয়াবাজার বাংলালিংক টাওয়ারের সামনে ওই কিশোরীকে ফেলে রেখে চলে যায় তারা। রাত ১টার দিকে স্থানীয়রা ওই কিশোরীর মুখে ঘটনা শুনে পুলিশে খবর দিলে পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পুলিশ নির্যাতনের শিকার কিশোরীকে উদ্ধারের পর গাইবান্ধা সদর হাসপাতালে শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়। রাতে  কিরোরী নিজেই বাদী হয়ে সোহেল সহ ৫ জনের বিরুদ্ধে মামলার করেছে। অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ফারুক হোসেন, গাইবান্ধা।

বিরামপুরে গৃহবধূকে ধর্ষণ মামলায় ধর্ষক আটক


এই নিউজ মোট   42    বার পড়া হয়েছে


নারী ধর্ষণ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.