10:42am  Thursday, 03 Dec 2020 || 
   
শিরোনাম
 »  নতুন করোনাভাইরাস শনাক্তের অ্যান্টিজেন পরীক্ষা শুরু শনিবার      »  আজ ৩ ডিসেম্বর; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা     »  রাষ্ট্রপতির সংগে যুক্তরাষ্ট্র ও ইথিওপিয়ায় নিযুক্ত রাষ্ট্রদূতের সাক্ষাৎ     »  রাজনৈতিক দল হিসেবে বিএনপি’র কোন কৃতজ্ঞতা বোধ নেই     »  আঙ্কারায় বঙ্গবন্ধু ও ঢাকায় কামাল আতাতুর্কের ভাস্কর্য স্থাপন হবে     »  আমাদের অবশ্যই জলবায়ুর সর্বোত্তম অনুশীলন থেকে শিক্ষা নিতে হবে     »  প্রধানমন্ত্রী দায়িত্ব নিলেন সম্পার বাবার চিকিৎসা ও পুনর্বাসনের      »  ইসলাম ধর্মকে কয়েকজন ব্যক্তির কাছে লিজ দেওয়া হয়নি     »  আমরা আরও চার বছর ক্ষমতায় থাকছি; ট্রাম্প     »  ৭ মাস বয়সী শিশুকে পানিতে ফেলে হত্যা   



লাইভ ভিডিওতে দা উঁচিয়ে সাকিবকে হত্যার হুমকি
১৫ নভেম্বর ২০২০, রবিবার, ১ অগ্রহায়ণ ১৪২৭, ২৮ রবিউল আউয়াল ১৪৪২



সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভ ভিডিওতে দা উঁচিয়ে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে হত্যার হুমকি দিয়েছেন এক যুবক। মহসিন তালুকদার নামে ওই যুবক সিলেট সদর উপজেলার শাহপুর তালুকদার পাড়ার আজাদ বক্স তালুকদারের ছেলে।

রোববার রাত ১২টা ৭ মিনিটে নিজের ফেসবুক অ্যাকাউন্ট ('Mohsin Talukdar') থেকে লাইভে এসে সাকিবকে হত্যার হুমকি দেন তিনি ।

সাকিব সম্প্রতি কলকাতায় গিয়ে কালীপূজার এক অনুষ্ঠানে অংশগ্রহণ করায় বিক্ষুব্ধ হয়ে তাকে কুপিয়ে-টুকরো করে হত্যার হুমকি দেন মহসিন। এসময় অকথ্য ভাষায় সাকিবকে গালাগাল করতে থাকেন তিনি।

ভিডিওতে মহসিন নিজের পরিচয় দিয়ে বলেন, সাকিবকে হত্যা করতে প্রয়োজনে তিনি হেঁটে ঢাকা যাবেন।

এরপর ভোর ৬টা ৪ মিনিটে আবারো ফেসবুক লাইভে হাজির হন মহসিন। এসময় রাতের উত্তেজিত ভিডিওর জন্য দুঃখ প্রকাশ করে সাকিব আল হাসানকে জাতির কাছে ক্ষমা চাওয়ার আহবান জানান তিনি।

মহসিন বলেন, কারো চাপে এই  লাইভ ভিডিও করছেন না বরং সাকিবকে একটা সুযোগ দেওয়ার জন্য এবং সাকিবের মতো বাকি সেলিব্রেটিদের সঠিক পথে চলার বার্তা দিতে আবার লাইভে এসেছেন তিনি।

এ প্রসঙ্গে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফ উল্লাহ তাহের সমকালকে বলেন, এটি মানহানীকর ও সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের অপচেষ্টা। মহসিন তালুকদার নামের যে ব্যাক্তি সাকিব আল হাসানকে হুমকি দিয়েছেন তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। দু:খ প্রকাশ করলেই সবকিছু শেষ হয়ে যায় না।

জীবননগরে সোনালী ব্যাংকে দুর্বৃত্তদের হানা সিসি ক্যামেরায় ছিল না


এই নিউজ মোট   195    বার পড়া হয়েছে


খেলাধুলা



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.