12:57pm  Monday, 25 Jan 2021 || 
   
শিরোনাম



আবারো হাসপাতালে ভর্তি হয়েছেন বিএনপির রুহুল কবির রিজভী
১৭ নভেম্বর ২০২০, মঙ্গলবার, ৩ অগ্রহায়ণ ১৪২৭, ৩০ রবিউল আউয়াল ১৪৪২



আবারো হাসপাতালে ভর্তি হয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় ল্যাব এইড হাসপাতালে ভর্তি হন। তিনি অধ্যাপক সোহরাবুজ্জামানের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন। সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছে তার পরিবার।

রিজভীর চিকিৎসার বিষয়ে বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম জানান, রুহুল কবির রিজভী হৃদরোগের পরবর্তি চিকিৎসা নিতে ভর্তি হয়েছেন। মেডিকেল বোর্ড গঠন করে তার জন্য প্রয়োজনীয় চিকিৎসা ব্যবস্থা নেওয়া হচ্ছে।

গত ১৫ অক্টোবর এই হাসপাতালে রিজভীর এনজিওগ্রাম করা হয়। ওই সময়ে একটি ব্লক ধরা পড়লে ইনজেকশন দিয়ে সেটির ৪০ শতাংশ অপসারণ করা হয়। ১৩ দিন হাসপাতালে থাকার পর গত ২৮ অক্টোবর রিজভী ছাড়পত্র পেয়ে শ্যামলীর আদাবরের বাসায় ব্যক্তিগত চিকিৎসকদের তত্ত্বাবধায়নে চিকিৎসায় ছিলেন।

এর আগে গত ১৩ অক্টোবর জাতীয় প্রেস ক্লাবের সামনে শ্রমিক দলের মানববন্ধন শেষে নিজের গাড়িতে উঠার পর বিএনপির রিজভী আহমেদ হৃদরোগে আক্রান্ত হন। পরে দ্রুত তাকে প্রথমে কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে এবং পরে ল্যাব এইডে ভর্তি করা হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যম সাকিবকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার


এই নিউজ মোট   172    বার পড়া হয়েছে


স্বাস্থ্য কথা



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.