05:50pm  Wednesday, 02 Dec 2020 || 
   
শিরোনাম
 »  বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ ঢাকা মহানগর উত্তর কমিটি গঠন     »  বিতর্কিত এক কাউন্সিলরের নাম এম এ মান্নান; চাঁদা থেকে মাদক সব যার দখলে     »  আজ ২ ডিসেম্বর; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা     »  শিবগঞ্জে রাস্তায় দূর্ঘটনার মূল কারণ জমি বেদখল     »  শিবগঞ্জের যত খবর     »  বিরামপুরে মুক্তিযোদ্ধাদের স্বরণে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত     »  একুশে টিভির ঝালকাঠি জেলা প্রতিনিধির বাসভবনে রহস্যজনক অগ্নীকান্ড     »  শুরু হচ্ছে শিক্ষার্থীদের বঙ্গবন্ধু কুইজ     »  পেঁয়াজ বীমা নামে একটি কর্মসূচী গ্রহণ করা হচ্ছে     »  ভ্যাকসিন ট্রায়াল চুক্তি বাতিল করেছে গ্লোব বায়োটেক ফার্মাসিউটিক্যালস   



মান্দায় শিশুকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার
১৭ নভেম্বর ২০২০, মঙ্গলবার, ৩ অগ্রহায়ণ ১৪২৭, ৩০ রবিউল আউয়াল ১৪৪২



মান্দা ( নওগাঁ) সংবাদদাতাঃ- নওগাঁর মান্দায় সাতবছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত কামাল হোসেনকে (৬৫) গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত কামাল হোসেন উপজেলার মৈনম ইউনিয়নের বর্দ্দপুর মোল্লাপাড়া গ্রামের মৃত মনচাঁনের ছেলে।

স্থানীয়রা জানান, গ্রেপ্তারকৃত কামাল হোসেন পেশায় একজন সবজি বিক্রেতা। বাড়ি-বাড়ি ফেরি করে সবজি বিক্রি করেন। গত রোববার দুপুরে ভিকটিমের বাবা-মা না থাকার সুযোগে বাড়িতে ঢুকে শিশুটিকে ধর্ষণ করে সবজি বিক্রেতা কামাল হোসেন। এ সময় শিশুটির চিৎকারে লোকজন এগিয়ে এলে কামাল বাড়ির পেছনের দরজা দিয়ে পালিয়ে যায়। পরে শিশুটিকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়।

মান্দা থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান জানান, ঘটনায় শিশুটির বাবা বাদি হয়ে রোববার রাতে কামাল হোসেনের বিরুদ্ধে থানায় ধর্ষণের মামলা দায়ের করেন। পরে রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত কামাল হোসেনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে। ভিকটিমের ডাক্তারী পরীক্ষা নওগাঁ হাসপাতালে সম্পন্ন হয়েছে বলেও জানান তিনি।

মান্দা ( নওগাঁ) সংবাদদাতাঃ- মোঃ- হাবিবুর রহমান

১৮ নভেম্বর ২০২০, বুধবার চ্যানেল আইতে দেখবেন


এই নিউজ মোট   46    বার পড়া হয়েছে


শিশু ধর্ষণ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.