06:21pm  Wednesday, 02 Dec 2020 || 
   
শিরোনাম
 »  বীরমুক্তিযোদ্ধা সান্টু সেকের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন     »  আগামীকাল বৃহস্পতিবার চ্যানেল আই’র অনুষ্ঠানমালা     »  মান্দায় আদালতের রায় কার্যকরের দাবিতে সংবাদ সম্মেলন     »  দেশে ৩৮ জনসহ করোনায় মৃত্যু ৬৭১৩ জন, শনাক্ত ২১৯৮ জনসহ আক্রান্ত ৪৬৯৪২৩ জন     »  বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ ঢাকা মহানগর উত্তর কমিটি গঠন     »  বিতর্কিত এক কাউন্সিলরের নাম এম এ মান্নান; চাঁদা থেকে মাদক সব যার দখলে     »  আজ ২ ডিসেম্বর; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা     »  শিবগঞ্জে রাস্তায় দূর্ঘটনার মূল কারণ জমি বেদখল     »  শিবগঞ্জের যত খবর     »  বিরামপুরে মুক্তিযোদ্ধাদের স্বরণে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত   



যুক্তরাষ্ট্র প্রবাসী ব্ল্যাক ডায়মন্ড খ্যাত বেবী নাজনীন হাসপাতালে
২০ নভেম্বর ২০২০, শুক্রবার, ৬ অগ্রহায়ণ ১৪২৭, ৩ জমাদিউস সানি ১৪৪২



যুক্তরাষ্ট্র প্রবাসী ব্ল্যাক ডায়মন্ডখ্যাত কণ্ঠশিল্পী বেবী নাজনীন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। স্থানীয় সময় বুধবার (১৮ নভেম্বর) কিডনিজনিত সমস্যা নিয়ে নিউ জার্সি অঙ্গরাজ্যের প্যাটারসনের একটি হাসপাতালে ভর্তি হন তিনি।

যুক্তরাষ্ট্র বিএনপি সূত্রে এ তথ্য জানা গেছে। যুক্তরাষ্ট্রে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন বেবী নাজনীন।

সূত্রটি জানায়, কিডনি সমস্যায় বুধবার হঠাৎ অসুস্থ হয়ে পড়েন বেবী নাজনীন। তাকে জরুরি ভিত্তিতে হাসপাতালে ভর্তি করা হয়। একদিন পর তার সঙ্গে যুক্তরাষ্ট্র বিএনপি নেতাদের কথা হয়েছে। তিনি বর্তমানে সুস্থ আছেন এবং সবার কাছে দোয়া চেয়েছেন।

জনপ্রিয় কণ্ঠশিল্পী বেবী নাজনীন ‘এলোমেলো বাতাসে’, ‘রংধনু থেকে’, ‘মানুষ নিষ্পাপ পৃথিবীতে আসে’, ‘দু চোখে ঘুম আসে না’, ‘কাল সারা রাত ছিল’, ‘ও বন্ধু তুমি কই’সহ অনেক জনপ্রিয় গান উপহার দিয়েছেন। তাকে ‘ব্ল্যাক ডায়মন্ড’, ‘কৃষ্ণহীরক’ ও ‘উত্তরবঙ্গের দোয়েল’ নামেও ডাকা হয়।

উল্লেখ্য, বেবী নাজনীনের জন্ম নীলফামারীর সৈয়দপুরে। তিনি বেড়ে ওঠেন ঢাকায়। তার বাবা বিশিষ্ট বংশীবাদক প্রয়াত মনসুর সরকার। বাংলাদেশ বেতার, টেলিভিশন, চলচ্চিত্র, অডিও ও মঞ্চ মাধ্যমের জনপ্রিয় সংগীতশিল্পী বেবী নাজনীন একাধিক জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ দেশীয় এবং আন্তর্জাতিকভাবে বহু সম্মাননায় ভূষিত হয়েছেন।

‘সরকার একটা ঘর দিলে মরার আগে শান্তিতে ঘুমাইতাম’


এই নিউজ মোট   441    বার পড়া হয়েছে


স্বাস্থ্য কথা



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.