03:01am  Monday, 25 Jan 2021 || 
   
শিরোনাম



ডোপ টেস্টে ফেঁসে গেছেন ৬৮ জন পুলিশ সদস্য
২২ নভেম্বর ২০২০, রবিবার, ৮ অগ্রহায়ণ ১৪২৭, ৫ জমাদিউস সানি ১৪৪২



নিজস্ব প্রতিবেদক: ডোপ টেস্টে ফেঁসে গেছেন ৬৮ জন পুলিশ সদস্য। মাদক সেবনের দায়ে কনস্টেবল থেকে উপপরিদর্শক পদমর্যাদার এসব পুলিশ সদস্যের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে পুলিশ সদর দপ্তর। এর মধ্যে বেশ কয়েকজনকে চাকরি থেকে চূড়ান্তভাবে বরখাস্ত করা হয়েছে।

আজ রোববার ঢাকা মহানগর পুলিশের মিডিয়া ও জনসংযোগ বিভাগ খুদে বার্তা দিয়ে এ খবর জানানো হয়। ওই খুদে বার্তায় বলা হয়, এখন পর্যন্ত অভিযুক্ত ৬৮ জনের মধ্যে চূড়ান্ত বরখাস্ত করা হয়েছে ১০ জনকে, সাময়িক বরখাস্ত করা হয়েছে ১৮ জনকে। এর বাইরে ৪৩ জনের বিরুদ্ধে বিভাগীয় মামলা রুজু করা হয়েছে। আরও ২৫ জনের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা প্রক্রিয়াধীন।

অভিযুক্ত ৬৮ জনের মধ্যে ৫০ জনই কনস্টেবল, নায়েক ৫ জন, সহকারী উপপরিদর্শক ৫ জন, সার্জেন্ট ১ জন এবং উপপরিদর্শক ৭ জন। মাদক বিক্রি, মাদক দিয়ে ফাঁসানো ও উদ্ধারকৃত মাদক উদ্ধারের তুলনায় কম দেখিয়ে টাকা নেওয়ার অভিযোগ আনা হয়েছে আরও ২৯ জনের বিরুদ্ধে। তাঁদের মধ্যে ছয়জনের শাস্তি হয়েছে। পুলিশ জানিয়েছে, মাদক বিক্রিতে ১০ জন, সেবনে ৫ জন, মাদক দিয়ে ফাঁসানোয় ১০ জন এবং উদ্ধারকৃত মাদকের চেয়ে কম দেখানোর অভিযোগ আনা হয়েছে ৪ জনের বিরুদ্ধে।

‘৫১ কোটি টাকা ফেসবুক ডটকম ডট বিডি’র দাম হেঁকেছেন, ফেসবুকের মামলা


এই নিউজ মোট   67    বার পড়া হয়েছে


হ্যালোআড্ডা



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.