12:48pm  Monday, 18 Jan 2021 || 
   
শিরোনাম



গাইবান্ধায় ন্যাশনাল সার্ভিসের কর্মীর দায়ের করা ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতার
২৫ নভেম্বর ২০২০, বুধবার, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ৮ জমাদিউস সানি ১৪৪২



গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধায় ন্যাশনাল সার্ভিসের এক কর্মীকে ধর্ষণ ও তার ভিডিও ধারন করে ভাইরালের ভয় দেখিয়ে অনুরূপ কার্যক্রম চালানোর অভিযোগে মঙ্গলবার (২৪ নভেম্বর) গভীর রাতে গাইবান্ধা সদর উপজেলার লক্ষ্মিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাদলকে (৫০) গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।

পুলিশ ও নির্যাতিতা গৃহবধূর অভিযোগ সূত্রে জানা যায়, চলতি বছরের ১৩ মার্চ চেয়ারম্যানের কাছে প্রত্যয়ন নিতে যায় ওই গৃহবধূ। এ সময় চেয়ারম্যান কৌশলে তাকে কক্ষে ডেকে নিয়ে ধর্ষণ করে এবং ভিডিও ধারণ করে। পরে বিভিন্ন সময় ভিডিও ভাইরালের ভয় দেখিয়ে বিভিন্ন স্থানে নিয়ে গৃহবধূকে ধর্ষণ করে চেয়ারম্যান বাদল।

শুধু তাই নয় গত ১১ নভেম্বর ধর্ষিতার বাড়িতে গিয়ে তার স্বামীর অনুপস্থিতিতে আপত্তিকর অবস্থায় লক্ষীপুরের বামুনীপাড়ার এলাকাবাসী চেয়ারম্যানকে আটকের চেষ্টা করলে সে পালিয়ে যায়। পরবর্তীতে গৃহবধূ বাদী হয়ে থানায় মামলা করলে পুলিশ তাকে গ্রেফতার করে। এর আগেও ২০১৭ সালে এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হয়েছিল এই ইউপি চেয়ারম্যান।

ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাদলকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন সদর থানার মামলা রেকর্ডকারী কর্মকর্তা মাহফুজার রহমান। গৃহবধূ ভিকটিম সাপোর্ট সেন্টারে রয়েছে। ্আজ ভুক্তভোগীর মেডিকেল টেস্ট শেষে আইনি প্রক্রিয়া সম্পন্ন হবে।

গাইবান্ধা সদর থানায় ধারা ৯(১) ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩; মামলা নম্বর ৪৯; জিআর-৭৬২ রুজু হয়েছে।

ফারুক হোসেন, গাইবান্ধা

গাইবান্ধায় স্কুল ছাত্রীকে অপহরন করে ধর্ষণ করায় ধর্ষকের যাবজ্জীবন কারাদন্ড


এই নিউজ মোট   84    বার পড়া হয়েছে


নারী ধর্ষণ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.