09:05am  Sunday, 24 Jan 2021 || 
   
শিরোনাম



ঝালকাঠিতে ভবনের ছাঁদ থেকে এক নারীর লাশ উদ্ধার করছে পুলিশ
২৫ নভেম্বর ২০২০, বুধবার, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ৮ জমাদিউস সানি ১৪৪২



ঝালকাঠি শহরের ফায়ার সার্ভিস মোড়স্ত পুলিশ ফাঁড়ির সামনের একটি একতলা ভবনের ছাদ থেকে এক নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ২৫ নভেম্বর বুধবার সকাল সাড়ে ১১টার দিকে স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, সকাল ১১টার দিকে জলিল তালুকদারের নির্মাণাধীন একতলা ভবনের ওপর বিকট শব্দ হয়। শব্দ শুনে কিছুক্ষণ পরে পথচারীরা গিয়ে এক নারীকে ছাদের ওপর পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনা স্থলে গিয়ে ঐ নারীর মৃতদেহ উদ্ধার করে। পুলিশ ও স্থানীয়দের ধারণা, ওই নারীকে হত্যার পরে মৃতদেহটি পাশের ছয়তলা ভবন থেকে ফেলে দেওয়া হয়েছে।

এ বিষয় ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান জানান, একতলা ভবনের পাশেই বেলায়েত মুন্সির ছয়তলা ভবনের ছাদ থেকে ওই নারীর একটি বোরখা ও পার্স ব্যাগ উদ্ধার করা হয়েছে। ব্যাগের মধ্যে তাঁর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি পাওয়া যায়। সেখান থেকে তাঁর পরিচয় পাওয়া যায়। মৃত নারীর নাম শাহনাজ আখতার(৪৪)। সে সদর উপজেলার দক্ষিণ পিপলিতা গ্রামের জালাল আহমেদের মেয়ে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। কি কারণে তাঁর মৃত্যু হয়েছে, ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পরে জানা যাবে বলেও জানান ওসি।

ইমাম বিমান, ঝালকাঠি

ঝালকাঠি নাগরিক ফোরামের উদ্যোগে করোনা প্রতিরোধে মাক্স ও লিফলেট বিতরণ


এই নিউজ মোট   60    বার পড়া হয়েছে


নারী



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.