12:14pm  Monday, 25 Jan 2021 || 
   
শিরোনাম



বারহাট্টায় উপজেলা ও ইউপি চেয়ারম্যানের বাকবিতন্ডা, সভা পন্ড
২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ৯ জমাদিউস সানি ১৪৪২



নেত্রকোনা প্রতিনিধি ঃ নেত্রকোনার বারহাট্টায় উপজেলা উন্নয়ন সমম্বয় কমিটির মাসিক সভা দুই চেয়ারম্যানের অভিযোগ পাল্টা অভিযোগ, বাকবিতন্ডায় বহিরাগদের প্রবেশের কারণে পন্ড হয়ে গেছে। উপজেলা পরিষদ এলাকায় পুলিশ মোতায়েন করেছে স্থানীয় প্রশাসন।

পুলিশ ও উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, জেলার বারহাট্টা উপজেলা পরিষদের উন্নয়ন কমিটির মাসিক উন্নয়ন সমন্বয় সভা বৃহস্পতিবার সকালে শুরু হয়। সভায় সভাপতিত্ব করছিলেন উপজেলা চেয়ারম্যান মুহাম্মদ মাইনুল হক কাসেম। সভায় উপজেলা নির্বাহী অফিসারসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন আজাদ, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর আক্তার শায়লা, সদর ইউপি চেয়ারম্যান কাজী সাখাওয়াত হোসেনসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন। সভা শুরুর পর এক পর্যায়ে সদর ইউপি চেয়ারম্যান কাজী সাখাওয়াত হোসেন বিভিন্ন রাস্তাঘাটের উন্নয়ন কাজ খুবই নিম্নমানের হচ্ছে বলে অভিযোগ করেন। এ সময় উপজেলা চেয়ারম্যানের মাঝে কিছুটা বিব্রতকর ভাব লক্ষ্য করা যায়।

অভিযোগ রয়েছে, উপজেলা চেয়ারম্যান এডিপি ও রাজস্বখাতের বিভিন্ন উন্নয়নকাজে ঠিকাদার মনোরঞ্জন সরকারসহ তার নিজস্ব লোকজনদের নামে- বেনামে নিয়োগ করেছেন এবং সঠিকভাবে কাজের বাস্তবায়ন হচ্ছে না। এ সময় উপজেলা চেয়ারম্যান মাইনুল হক কাসেম ও ইউপি চেয়ারম্যান কাজী সাখাওয়াত হোসেনের মধ্যে বাকবিতন্ড শুরু হয়। উপজেলা নির্বাহী অফিসার ও সভায় উপস্থিত অন্যান্য কর্মকর্তাদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। উত্তেজনা ও বাকবিতন্ডার কারনে এক পর্যায়ে সভা পন্ড হয়ে যায়।

 বারহাট্টা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) গোলাম মোরশেদ জানান, উভয়পক্ষকে শান্ত থাকা ও সভা অনুষ্ঠানের জন্য যথাসাধ্য চেষ্ঠা করা হয়েছে। কিন্তু উভয় পক্ষের বাকবিতন্ডায় সভা পন্ড হয়ে গেছে। বিষয়টি উর্ধতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।
বারহাট্টা থানার ইন্সপেক্টর তদন্ত মো. এনামূল হক জানান, সভায় উপজেলা চেয়ারম্যান ও সদর ইউপি চেয়ারম্যানের মাঝে বাকবিতন্ডা কথা শুনা গেছে। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসারের ফোন পেয়ে থানা থেকে পুলিশ পাঠানো হয়। পরিস্থিতি শান্ত রয়েছে।

খলিলুর রহমান শেখ, নেত্রকোনা 

শিবগঞ্জে দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সহায়তা প্রদান


এই নিউজ মোট   182    বার পড়া হয়েছে


রাজনীতি



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.