12:58pm  Monday, 18 Jan 2021 || 
   
শিরোনাম



নেত্রকোনার যত খবর
২৭ নভেম্বর ২০২০, শুক্রবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১০ জমাদিউস সানি ১৪৪২



দুর্গাপুরে র‌্যাবের হাতে অস্ত্র ও মাদক ব্যবসায়ী আটক
নেত্রকোনা প্রতিনিধি ঃ নেত্রকোনার দুর্গাপুর উপজেলার ঝানজাইল বাজার কলেজ মোড় সংলগ্ন রহমতউল্লাহ খান মনির বন্ধ কনফেকশনারী দোকানের সামনে থেকে শুক্রবার ভোরে অস্ত্র ও মাদকসহ মো. সোহেল মীরকে (২৮)  আটক করেছে র‌্যাব- ১৪। সোহেল ফরিদপুরের ভাঙ্গা উপজেলার জঙ্গলপাশা গ্রামের সোনা মিয়া মীরের ছেলে।
  র‌্যাব ১৪ এর মিডিয়া অফিসার সিনিয়র এএসপি জোনাঈদ আফ্রাদ জানান, নেত্রকোনার দুর্গাপুরের ঝানজাইল বাজার কলেজ মোড় সংলগ্ন রহমতউল্লাহ খান মনির বন্ধ কনফেকশনারী দোকানের সামনে কয়েক ব্যক্তি মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের জন্য অপেক্ষা করছিল। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল সেখানে যায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর সময় অস্ত্র ও মাদক ব্যবসায়ী মো. সোহেল মীরকে আটক করা হয়।  এ সময় তার কাছ থেকে একটি বিদেশী রিভলবার, ০৫ রাউন্ড গুলি, ১৪৭০ পিস ইয়াবা ও ১৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে র‌্যাব।  আটক হওয়া সোহেল প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় সে দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থানে অস্ত্র ও মাদক ক্রয় বিক্রয় ও সরবরাহ করছিল। এ ব্যাপারে সোহেল মীরের বিরুদ্ধে দুর্গাপুর থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে। (ছবি সংযুক্ত)

খালিয়াজুরীতে নিখোঁজ জেলের সন্ধান মিলেনি তিন দিনেও
 নেত্রকোনা প্রতিনিধি ঃ নেত্রকোনার খালিয়াজুরী উপজেলার পাচহাট- চরপাড়া গ্রামের পাশে ধনু নদে জেলে রুকেল মিয়া (১৮) নিখোঁজ হওয়ার তিনদিনেও শুক্রবার পর্যন্ত সন্ধান মিলেনি। সে উপজেলার চরপাড়া গ্রামের ফজিল হকের ছেলে।
 খালিয়াজুরী নৌ পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মুখলেছুর রহমান জানান, গত বুধবার  বাল্কহেডটি ভৈরব থেকে সিলেটের উদ্দেশ্যে জেলার খালিয়াজুরীর ধনু নদ দিয়ে যাচ্ছিল। পথে তিন জেলে মাছ ধরে বাড়ি ফেরার সময় তাদের ইঞ্জিন চালিত ছোট নৌকার সঙ্গে হঠাৎ বাল্কহেডটির ধাক্কা লাগে। এ সময় জেলেদের নৌকাটি ডুবে গেলে দুইজন সাতরে তীরে উঠতে পারলেও নৌকাসহ রুকেল মিয়া নিখোঁজ হয়ে যায়ি। ময়মনসিংহ থেকে ডুবুরি এসে শুক্রবার সকাল থেকে তাকে উদ্ধারের জন্য কাজ করে যাচ্ছে। তবে বিকেল পর্যন্ত রুকেল মিয়ার সন্ধান মিলেনি।  
                                

খলিলুর রহমান শেখ, নেত্রকোনা প্রতিনিধি

ঝালকাঠির রাজাপুরে এক যুবকের মরদেহ উদ্ধার


এই নিউজ মোট   52    বার পড়া হয়েছে


ক্রাইম নিউজ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.