08:25am  Sunday, 24 Jan 2021 || 
   
শিরোনাম



ভোলাহাটে শীর্ষ নারী মাদক ব্যবসায়ীর ১ বছরের কারদন্ড
২৭ নভেম্বর ২০২০, শুক্রবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১০ জমাদিউস সানি ১৪৪২



ভোলাহাট(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধিঃ মাদক চোরাচালান ও বাল্যবিয়ে বন্ধে উপজেলার ইউনিয়ন, ওয়ার্ড ও গ্রামে যখন সভা সমাবেশ উঠান বৈঠক করে সচেতনতা বৃদ্ধিতে চলছে ব্যাপক প্রচারনা। ঠিক এমন সময় অভিনব কায়দায় এক শীর্ষ নারী মাদক ব্যবসায়ীর রমরমা মাদক ব্যবসার খবর পৌঁছে ভোলাহাট উপজেলা নির্বাহী অফিসার মশিউর রহমান কাছে। গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী অফিসার নির্বাহী ম্যাজিষ্ট্রেটের দায়িত্বে থেকে ২৭ নভেম্বর শুক্রবার সকাল ১০টার দিকে মোবাইল কোর্ট পরিচালনা করেন। এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান গরিবুল্লাহ দবির, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ ইয়াজদানী জর্জ ও গ্রাম পুলিশদের সাথে নিয়ে অভিযান চালিয়ে দেশী চৌলাই মদ ও মদ তৈরির উপকরণসহ শীর্ষ নারী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
 উপজেলার ভোলাহাট সদর ইউনিয়নের ইমামনগর বমপুঁতা গ্রামে অভিযান চালিয়ে আসামীর বাড়ির প্রাচীরের লেক বরাবর মাটির নিচে সারিবদ্ধভাবে পুতে রাখা ৪টি ড্রাম থেকে ১’শ৮০ লিটার দেশী চৌলাই মদের উপাদান এবং ১ ড্রাম মেডিসিনসহ মৃত  মোকবুলের মেয়ে রেখা (৩৫) কে আটক করা হয়। ঘটনাস্থলে জবকৃত সবকিছুই পুড়িয়ে ধ্বংস করা হয়। পরে উপজেলা নির্বাহী অফিসার মশিউর রহমান নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্বে থেকে মোবাইল কোর্ট পরিচালনা করে আটক শীর্ষ নারী মাদক ব্যবসায়ীকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। উল্লেখ্য এ নারী মাদক ব্যবসায়ী এর পূর্বে মাদক ব্যবসার দায়ে বেশ ক’বার জেলহাজতে ছিলেন বলে জানা গেছে। এ ব্যাপারে মোবাইল কোর্টের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মশিউর রহমান জানান, এ অভিযান অব্যহত থাকবে। মাদক, চোরাচালন ও বাল্যবিয়ে বন্ধে সচেনতামুলক সভা সমাবেশ ও উঠান বৈঠক অব্যহত আছে। তারপরও যারা অপরাধ অব্যহত রাখবেন তাদের বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনা করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।

 গোলাম কবির- ভোলাহাট, চাঁপাইনবাবগঞ্জ

নেত্রকোনার যত খবর


এই নিউজ মোট   59    বার পড়া হয়েছে


নারী



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.