07:09am  Thursday, 21 Jan 2021 || 
   
শিরোনাম



মাদ্রাসাছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার
২৮ নভেম্বর ২০২০, শনিবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১১ জমাদিউস সানি ১৪৪২



ময়মনসিংহের গৌরীপুরে ৯ বছর বয়সী এক মাদ্রাসাছাত্রকে বলাৎকারের অভিযোগে তার শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল ২৭ নভেম্বর, শুক্রবার রাতে উপজেলার সহনাটি ইউনিয়ন থেকে মো. বাকী বিল্লাহ মানিক (৩৮) নামের ওই শিক্ষককে গ্রেপ্তার করে পুলিশ।

আজ ২৮ নভেম্বর, শনিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন।

জানা যায়, সহনাটি ইউনিয়নের মানিকরাজ গ্রামের আজিম উদ্দিন মাস্টারের পালিত ছেলে মো. বাকী বিল্লাহ মানিক একই ইউনিয়নের করফুলনেছা নূরানী ও হাফিজিয়া মাদ্রাসার নূরানী শাখার প্রধান শিক্ষক।

গত ১৫ নভেম্বর সকালে মাদ্রাসার পাঠদান কক্ষের ব্লাকবোর্ডের পেছনে নিয়ে ওই ছাত্রকে বলাৎকার করেন তিনি। পরবর্তীতে আরেকবার একই কক্ষে তার হাতে বলাৎকারের শিকার হয়ে ওই ছাত্র মাদ্রাসায় আসা-যাওয়া বন্ধ করে দেয়।

গত ২৫ নভেম্বর, বুধবার ওই ছাত্রকে তার বাবা বাড়ি থেকে জোর করে ফের মাদ্রাসায় দিয়ে আসেন। কিন্তু ওইদিনই ওই ছাত্র বাড়ি ফিরে আসে। তার বাবা মাদ্রাসা থেকে ফিরে আসার কারণ জানতে চাইলে শিশুটি তার হুজুর তাকে বলাৎকার করেছে বলে জানায়।

পরে ওই ছাত্রের বাবা গতকাল শুক্রবার রাতে গৌরীপুর থানায় অভিযোগ করেন। রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করে পুলিশ।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন বলেন, ‘মাদ্রাসা শিক্ষার্থীকে বলাৎকারের ঘটনায় মামলা হয়েছে। গ্রেপ্তারকৃত শিক্ষককে আদালতে প্রেরণের প্রস্ততি চলছে।’

চীনের দাবী ভারত-বাংলাদেশেই করোনার উৎস


এই নিউজ মোট   195    বার পড়া হয়েছে


শিশু নির্যাতন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.