09:27am  Sunday, 24 Jan 2021 || 
   
শিরোনাম



একুশে টিভির ঝালকাঠি জেলা প্রতিনিধির বাসভবনে রহস্যজনক অগ্নীকান্ড
১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ জমাদিউস সানি ১৪৪২



ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠিতে একুশে টিভির জেলা প্রতিনিধি ও জেলা বিএম‌এস‌এফ সভাপতি সাংবাদিক আজমীর হোসেন তালুকদারের বাসভবনের ৩য় তলার ষ্টোররুমে রহস্যজনক অগ্নীকান্ড ঘটনা ঘটে।

৩০ নভেম্বর দিবাগত রাত আনুমানিক সাড়ে ১২টার সময় রহস্যজনক ভাবে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটে। এ সময় ২টি রুমের মধ্যে থাকা আসবাবপত্র সহ বিভিন্ন মালামাল পুড়ে যায়।

এ বিষয় ঝালকাঠি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর ষ্টেশন অফিসার মো: আবু জাফর জানান, গতকাল ৩০ নভেম্বর দিবাগত রাত আনুমানিক ১২: ৩৬ মিনিটের সময় অগ্নীকান্ডের ঘটনা জানতে পেরে দ্রত ঘটনাস্থলে ছুটে গিয়ে প্রায় আধাঘন্টা প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হই।

এ বিষয় একুশে টিভির জেলা প্রতিনিধি ও বিএমএসএফ সভাপতি সাংবাদিক আজমীর হোসেন তালুকদারের কাছে জানতে চাওয়া হলে তিনি জানান, মহান আল্লাহর দরবারে শুকরিয়া, সমস্ত ক্ষয়ক্ষতি আসবাবপত্র ও মালামালের উপর দিয়ে গেছে কিন্তু আমাদের পরিবারের কেউ আহত হয়নি অথবা পাশাপাশি বসবাসরত প্রতিবেশীদেরও কোন ক্ষতি হয়নি তবে এই রুমে কোন বৈদ্যুতিক তার কিংবা চুলা নেই তারপর ও আগুন কিভাবে লাগল সে ব্যাপারে আল্লাহ ই ভাল জানেন। আগুনের সূত্রপাতের সুনির্দিষ্ট কোনো কারন ফায়ার সার্ভিসের কর্মকর্তারা ও জানাতে পারেনি। তবে অগ্নীকান্ডের ঘটনায় আগুনে পুড়ে ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা জানিয়েছেন।

অগ্নীকান্ডের ঘটনায় খবর পেয়ে পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার, পৌর কাউন্সিলর বাবু তরুণ কর্মকার, নাসিমা কামাল ঘটনাস্থল পরিদর্শন করেন। এছারাও ঝালকাঠি জেলা বিএম‌এস‌এফ সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম বাচ্চু, ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক মোঃ রিয়াজ খান, বিএম‌এস‌এফসহ বিভিন্ন মিডিয়ার সংবাদ কর্মী ঘটনা স্থলে ছুটে যান।

ইমাম বিমান, ঝালকাঠি

শুরু হচ্ছে শিক্ষার্থীদের বঙ্গবন্ধু কুইজ


এই নিউজ মোট   49    বার পড়া হয়েছে


জাতীয়



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.