06:05pm  Tuesday, 26 Jan 2021 || 
   
শিরোনাম
 »  দেশে বর্তমানে চার লাখ ৮১ হাজার ২৯টি ফিটনেসবিহীন গাড়ির রয়েছে     »  ব্যায়াম প্রয়েোজন দেহ ও মনের সুস্থতার জন্য      »  করোনা মোকাবিলায় আওয়ামী লীগ সরকারের আগেই পরাজয় হয়েছে     »  লুটের এক টেক্সবুক এক্সাম্পল এখন বাংলাদেশ     »  ১১ ফেব্রুয়ারি কলাবাগানে ধর্ষণের পর হত্যার প্রতিবেদন      »  দুই মেয়েকে হত্যার পর বাচিঁয়ে তুলতে পারবে দাবি দম্পতির     »  প্রথম নারী অর্থমন্ত্রী যুক্তরাষ্ট্রের ইতিহাসে     »  বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি পিছিয়ে ৩ মার্চ     »  আজ ২৬ জানুয়ারি; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা     »  দ্বিতীয়বারের মতো উইন্ডিজকে হোয়াইটওয়াশ করলো বাংলাদেশ   



ঠাকুরগাঁওয়ে ১৪ জোড়া যুগলের যৌতুকবিহীন বিয়ে সম্পন্ন
২৮ ডিসেম্বর ২০২০, সোমবার, ১৪ পৌষ ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২



আরিফুজ্জামান আরিফ ঠাকুরগাঁও প্রতিনিধি  : ঠাকুরগাঁও সদরের রুহিয়ায় একই দিনে ১৪ জোড়া যুগলের যৌতুকবিহীন বিয়ে দিলেন রুহিয়া ক্যাথলিক চার্চের ধর্মযাজক ফাদার অন্তনী সেন  ।
সোমবার (২৮ ডিসেম্বর) সকালে খ্রিস্টীয় রীতিনীতি অনুসারে এই বিয়ে দেন। পরে ধর্মীয় আনুষ্ঠানিকতা শেষে তাদের বিয়ে রেজিস্ট্রেশন করা হয়।
নব দম্পতিরা হলেন- ঠাকুরগাও সদর উপজেলার লুকাশ দাস এবং আটোয়ারী উপজেলার আখি আগ্নেশ দাস। ঠাকুরগাঁও সদর উপজেলার মাইকেল ফিলিপ রায় এবং ঠাকুরগাঁও সদর উপজেলার  স্বপ্না লেট্রিশিয়া দাস। আটোয়ারী উপজেলার সুজন পোল দাস  এবংআটোয়ারী উপজেলার স্মৃতি দাস । ঠাকুরগাঁও সদর উপজেলার সন্তোষ দাস এবং ঠাকুরগাঁও সদর উপজেলার পাপড়ি  অগাস্টিন ।
জেলার রুহিয়া মধুপুর গ্রামের রাফায়েল দাস এবং আটোয়ারী উপজেলার   কলি বোজলিন দাস।আটোয়ারী উপজেলার মিখায়েল আষারু  এবং আটোয়ারী উপজেলার বনা যাচিন্তা দাস । ঠাকুরগাঁও সদর উপজেলার জীবন মাইকেল দাস এবং আটোয়ারী উপজেলার ইতি দাস।ঠাকুরগাঁও সদর উপজেলার রাফায়েল দাস এবং আটোয়ারী উপজেলার লিপি দাস। আটোয়ারী উপজেলার গাব্রিয়েল কৈলাস দাস ঠাকুরগাঁ জেলার জনতা যোসপিনা। সদর উপজেলার স্বপন দাস এবং আটোয়ারী উপজেলার রুমি দাস।
আটোয়ারী উপজেলার প্রফুল্ল দাস এবং পঞ্চগড় জেলার রনিতা দাস। বরিশাল জেলার সুমন মন্ডল এবং আটোয়ারী উপজেলা পূর্ণিমা দাস।  সদর উপজেলার মানুয়েল দাস এবং সদর উপজেলা শিউলি দাস ।  আটোয়ারী উপজেলার সুজন জেমস দাস ও বালিয়াডাঙ্গী উপজেলার শম্পা যাচিন্তা দাস।
এ ব্যাপারে রুহিয়া ক্যাথলিক চার্চের ধর্মযাজক ফাদার অন্তনী সেন বলেন, সোমবার ১৪ জোড়া   বিয়ে সম্পন্ন করা হয়। খ্রিস্টান সম্প্রদায়ের এসব বিয়ে যৌতুকবিহীন। কন্যা প্রাত্রস্থ করতে গিয়ে কোনো অভিভাবককে যৌতুকের দায় বহন করতে হয় না।

প্রত্যেকের আত্মীয়-স্বজন ও পরিবারের সদস্যরা উপস্থিত হয়ে বিয়ে সম্পন্ন হয়।

ইভিএম বাংলাদেশের জন্য উপযোগী নয়


এই নিউজ মোট   65    বার পড়া হয়েছে


নারী



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.