07:43am  Thursday, 21 Jan 2021 || 
   
শিরোনাম



সকল ধরনের অপরাধ দমনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে আইনশৃঙ্খলা বাহিনী
৭ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ২৪ পৌষ ১৪২৭, ২১ রবিউল আউয়াল ১৪৪২



স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জননিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে সন্ত্রাস, জঙ্গিবাদ, জলদস্যু দমন, প্রশ্নপত্র ফাঁস বন্ধসহ সকল ধরনের অপরাধ দমনে র‌্যাব, পুলিশসহ সংশ্লিষ্ট সকল আইনশৃঙ্খলা বাহিনী গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। তাদের তৎপরতার ফলেই দেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ দমন হওয়ায় এই অপশক্তি আর মাথা চাড়া দেওয়ার সামর্থ্য রাখে না।

তিনি আরো বলেন, র‌্যাব শুধু আইনশৃঙ্খলা রক্ষাই করেনা, আর্তমানবতার সেবায়ও নিয়োজিত রয়েছে। তারই একটি অনন্য দৃষ্টান্ত শীতবস্ত্র বিতরণ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে র‌্যাব-১৩ রংপুরের সেবা সপ্তাহ কর্মসূচির আওতায় বৃহস্পতিবার গাইবান্ধার বালাসীঘাট এলাকায় চরাঞ্চলের দুস্থ অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণকালে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী এসময় গাইবান্ধার চরাঞ্চলে নৌ ডাকাতি প্রতিরোধকল্পে নৌপুলিশ থানা স্থাপনেরও আশ্বাস দেন।

র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া, জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি, সংসদ সদস্য অ্যাড. উম্মে কুলসুম স্মৃতি, র‌্যাবের উপ-মহাপরিচালক কর্নেল তোফায়েল মোস্তফা সরোয়ার। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন র‌্যাব-১৩ রংপুরের অধিনায়ক কমান্ডার রেজা আহমেদ ফেরদৌস।

জেলার ফুলছড়ি ও সাঘাটা উপজেলার তিস্তা, ব্রহ্মপুত্র ও যমুনাবেষ্টিত চরাঞ্চলের ৮ হাজার দুস্থ মানুষের মধ্যে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

একাত্তরে গণহত্যার জন্য পাকিস্তানকে আনুষ্ঠানিকভাবে ক্ষমা চাইতে বলল বাংলাদেশ


এই নিউজ মোট   66    বার পড়া হয়েছে


হ্যালোআড্ডা



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.