07:00am  Thursday, 21 Jan 2021 || 
   
শিরোনাম



হাসপাতালে আগুন লেগে প্রাণ গেল ১০ নবজাতকের
৯ জানুয়ারি ২০২১, শনিবার, ২৬ পৌষ ১৪২৭, ২৩ রবিউল আউয়াল ১৪৪২



ভারতের মহারাষ্ট্রের ভান্ডারা জেলার একটি হাসপাতালে আগুন লেগে কমপক্ষে ১০ শিশুর মৃত্যু হয়েছে। শনিবার গভীর রাতে ওই হাসপাতালের সিক নিউ বর্ন কেয়ার ইউনিটে আগুন লাগে। এসময় আরও ৭ শিশুকে উদ্ধার করা হয়েছে। খবর এনডিটিভির।

হাসপাতাল কতৃপক্ষ জানিয়েছে, শনিবার মাঝরাতে হঠাৎই হাসপাতালে আগুন লাগে। অগ্নিকাণ্ডের ঘটনা প্রথমে নজরে আসে এক নার্সের। হাসপাতালের সিক নিউ বর্ন কেয়ার ইউনিট থেকে ধোঁয়া বের হতে দেখে চিৎকার শুরু করেন তিনি। এরপরই সিক নিউ বর্ন কেয়ার ইউনিট থেকে সদ্যোজাত শিশুদের উদ্ধারে কাজ শুরু হয়।

জানা গেছে, হাসপাতালে আগুন লাগার খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসেন ফায়ার সার্ভিসের কর্মীরা। পরে তারা হাসপাতালের কর্মীদের সহায়তায় দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনেন। কিন্তু তার আগেই প্রাণ হারায় ১০ শিশু।

স্থানীয় ফায়ার সার্ভিস জানিয়েছে, এখন পর্যন্ত আগুন লাগার কারণ জানা যায়নি। তবে শার্ট সার্কিটের কারণে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এই ঘটনায় দায়িত্বে কারো গাফিলতি আছে কিনা সেটিও খতিয়ে দেখা হচ্ছে।
ভ্যাকসিন ক্রয় বন্ধ করতে হবে দ্বিপাক্ষিক চুক্তিতে
এই নিউজ মোট   88    বার পড়া হয়েছে


আন্তর্জাতিক



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.