07:07am  Wednesday, 27 Jan 2021 || 
   
শিরোনাম



১৪ জানুয়ারি নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদের নির্বাচন
১৩ জানুয়ারি ২০২১, বুধবার, ২৯ পৌষ ১৪২৭, ২৭ রবিউল আউয়াল ১৪৪২



জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) কর্মকর্তা পরিষদের  ২০২১ সালের নির্বাচনে দুটি প্যানেলে ১৫ পদে প্রতিদ্বন্দ্বিতা করছে।
আগামীকাল বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকাল ১০টা থেকে বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে ভোট গ্রহণ শুরু হয়ে চলবে বেলা ১টা পর্যন্ত। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ১১৯ টি। নির্বাচনকে সামনে রেখে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন কর্মকর্তারা।
নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন নির্বাহী প্রকৌশলী মোঃ জোবায়ের হোসেন এবং অর্থ ও হিসাবের উপ-পরিচালক আবদুল্লাহ আল মামুন। সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছে রেজিস্ট্রার দপ্তরের সেকশন অফিসার মাহমুদুল আহসান লিমন ও একই দপ্তরের সেকশন অফিসার ইব্রাহিম খলিল শান্ত।
সাধারণ সম্পাদক পদের প্রতিদ্বন্দ্বী দুজনেই বিশ্ববিদ্যালয়টির সাবেক শিক্ষার্থী এবং ছাত্রলীগের সাবেক নেতা। যাদের মধ্যে রেজিস্ট্রার দপ্তরেরর সেকশন অফিসার মাহমুদুল আহসান লিমন বিগত কমিটির কর্মকর্তাদের দাবি আদায়ের আন্দোলনেও ভূমিকা রেখেছে বলে জানায় প্যানেল প্রতিনিধিরা।
অন্যদিকে আরেক সাধারণ সম্পাদক পদের প্রার্থী রেজিস্ট্রার দপ্তরের সেকশন অফিসার ইব্রাহিম খলিল শান্ত ত্রিশাল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক হিসেবে রাজনীতির মাঠেও যুক্ত। এই পদের প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থী সাবেক শিক্ষার্থী হওয়ায় নির্বাচনে আলাদা আবহাওয়ার সৃষ্টি হয়েছে।
কোষাধ্যক্ষ পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নিবার্চিত হয়েছেন অডিট অফিসার কর্মকর্তা ও বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী শফিকুল ইসলাম সুমন।
এছাড়া নির্বাচনে অন্যান্য পদের মধ্যে রয়েছে, সহ-সভাপতি, যুগ্ম সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, দপ্তর ও প্রচার সম্পাদক সাংস্কৃতিক সম্পাদক ও ৭টি সদস্য পদ।কর্মকর্তা পরিষদ নির্বাচন ২০২১ সালের দায়িত্ব প্রাপ্ত নির্বাচন কমিশনার প্রকৌশলী মোঃ হাফিজুর রহমান বলেন,  আগামীকালের নির্বাচন সুষ্ট ভাবে সম্পন্ন করতে আমরা প্রস্তুত। সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে এবং আগামীকালই ফলাফল প্রকাশ করা হবে।

এনামুল হক, ময়মনসিংহ

বড়পুকুরিয়া কয়লা আত্মসাতের মামলায় সাবেক ৭ এমটিসহ ২২জন জেল হাজতে
এই নিউজ মোট   154    বার পড়া হয়েছে


শিক্ষা



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.