07:40am  Friday, 17 Sep 2021 || 
   
শিরোনাম
 »  ২০০ নারীর ছবি-ভিডিও নিয়ে ব্ল্যাকমেইল     »  ভিসা-ইকামার মেয়াদ বিনা মূল্যে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত বাড়িয়েছে সৌদি আরব     »  আগামী সাত দিনের মধ্যে সব অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট     »  লিটন মিয়া চিকিৎসক পরিচয়ে বিয়ে করে বিদেশে পাচার করে     »  মান্দায় ২১ বছর ধরে দাঁড়িয়ে আছে ব্রিজ     »  গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে নতুন করে আরও ৪১ জনের মৃত্যু হয়েছে     »  ভারত সরকারের উপহার দেওয়া চতুর্থ চালানের আরও ২৯টি লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্স বেনাপোল স্থলবন্দরে প্রবেশ করেছে।     »  ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৩২১ জন হাসপাতালে ভর্তি     »  গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে নতুন করে আরও ৪১ জনের মৃত্যু হয়েছে     »  সড়ক পবিহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ভারত সরকার কথা দিয়েছে সীমান্তে আর হত্যাকাণ্ড ঘটবে না।   



জাপানি মাকে নিয়ে অপপ্রচার চালানো ৫৭টি লিংক বিটিআরসিকে দিল সিআইডি



নিজস্ব প্রতিবেদক: জাপানি মা নাকানো এরিকোকে নিয়ে অপপ্রচার চালানো ৫৭টি ভিডিওর লিংক শনাক্ত করে সেগুলো বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের (বিটিআরসি) কাছে পাঠিয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। গতকাল বৃহস্পতিবার বিকেলে বিটিআরসিকে লিংকগুলো পাঠিয়ে সেগুলো সামাজিক মাধ্যম থেকে অপসারণ করতে জানিয়েছে সিআইডি।

সিআইডি জানায়, নাকানো এরিকোর বিষয়ে হাইকোর্টের একটি নির্দেশনা পেয়ে সাইবার পুলিশ সেন্টার (সিপিসি) অনলাইনের বিভিন্ন প্ল্যাটফর্ম থেকে অপপ্রচার চালানো লিংকগুলো শনাক্ত করেছে।

সিআইডির সাইবার ইন্টেলিজেন্স অ্যান্ড রিস্ক ম্যানেজমেন্ট বিভাগের বিশেষ পুলিশ সুপার (এসএস) মুহাম্মদ রেজাউল মাসুদ প্রথম আলোকে বলেন, ‘আমরা ৫৭টি ভিডিও লিংকের তথ্য বিটিআরসিকে পাঠিয়েছি। এসব ভিডিও সামাজিক মাধ্যমে যারা ছড়িয়েছে, তাদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

গত বুধবার হাইকোর্ট জাপানি মাকে নিয়ে ভিডিও তৈরির সঙ্গে জড়িতদের খুঁজে বের করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য বিটিআরসির চেয়ারম্যান ও পুলিশের সাইবার টিমকে নির্দেশন দেন।

ইসিবি চত্বর এলাকায় ব্যক্তিগত গাড়ির ধাক্কায় শিক্ষার্থীর মৃত্যু, সড়ক অবরোধ


এই নিউজ মোট   1088    বার পড়া হয়েছে


তথ্য-প্রযুক্তি



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.