10:02am  Saturday, 23 Jan 2021 || 
   
শিরোনাম
 »  ডাচ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংক শাখায় নিয়োগ     »  কাঁঠালিয়ায় শীতবস্ত্র বিতরণে অনুষ্ঠানের ভার্চুয়াল উদ্বোধন     »  দিনাজপুরের পার্বতীপুরে মোটরসাইকেল ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত     »  ঠাকুরগাঁওয়ে জমকালো আয়োজনে ব্যাডমিন্টন টুর্নামেন্টের শুভ উদ্বোধন     »  শিবগঞ্জে গাছের সাথে ধাক্কা লেগে ট্রলি চালক নিহত      »  পদ্মা সেতু নিজের নামে করার প্রস্তাবে প্রধানমন্ত্রীর না     »  বান্ধবীসহ করোনায় আক্রান্ত অ্যাগুয়েরো     »  সাংবাদিকের মোবাইল কেড়ে নিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান     »  প্রধানমন্ত্রী জানালেন অভিনন্দন টাইগারদের সিরিজ জয়ে     »  নোয়াখালী জেলা কমিটি বিলুপ্ত না হওয়া পর্যন্ত অনশনে কাদের মির্জা   



কাঁঠালিয়ায় শীতবস্ত্র বিতরণে অনুষ্ঠানের ভার্চুয়াল উদ্বোধন



ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষে স্থানীয় এমপি বজলুল হক হারুনের পক্ষ থেকে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।
গত ১৯ জানুয়ারি ২০২০ রোজ মঙ্গলবার বিকাল ৪ ঘটিকায় কাঠালিয়া উপজেলার পরিষদের সভাকক্ষে ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) মাননীয় সংসদ সদস্য, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি ও অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য, বাংলাদেশ-সৌদি আরব সংসদীয় মৈত্রী গ্রুপের সভাপতি ও ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সাবেক সভাপতি, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের উপদেষ্টা আলহাজ্ব বজলুল হক হারুন এমপি  ভার্চুয়ালে প্রধান অতিথি হিসেবে শীতার্তদের মাজে শীতবস্ত্র  বিতরণের উদ্বোধন করেন।
 বিশেষ অতিথি হিসেবে উপস্থিত রাজাপুর কাঠালিয়া সার্কেল মোঃ সাখাওয়াত হোসেন, কাঠালিয়া উপজেলা নির্বাহি  কর্মকর্তা সুফল চন্দ্র গোলদার, বাংলাদেশ ছাত্রলীগ কাঠালিয়া উপজেলা শাখার সাবেক সফল সভাপতি ও কাঠালিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বদরুজ্জামান বধু শিকদার, কাঠালিয়া কাঠালিয়া থানার অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায়, ৫ নং শৌলজালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিপন, ১ নং চেচরী রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন ফরাজী, ৪ নং কাঠালিয়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কবির শিকদার, ঝালকাঠি জেলা পরিষদের সদস্য আমিনুল ইসলাম, জেলা পরিষদের সদস্য রেবা রানী, জেলা পরিষদের সদস্য মো: অপু সিকদার।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করে বাংলাদেশ আওয়ামী লীগের কাঠালিয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক  মো: তরুণ শিকদার। আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামি লীগে কাঠালিয়া উপজেলার ৬ টি ইউনিয়নের সকল নেতৃবৃন্দ।
ভার্চুয়ালে এমপি হারুন কাঁঠালিয়া উপজেলা  বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য বৃন্দ দের সাথে কথা বলেন এবং তাদের সুবিধা-অসুবিধা খোঁজখবর নেন। তিনি বক্তব্যে বলেন যে আমি দোয়া করি সব সময় আমার রাজাপুর কাঠালিয়া সহ সারা বাংলাদেশের মানুষ যেন করোনা মুক্ত থাকে এবং করোনাকালীন বাংলাদেশ সরকারের নিয়ম-নীতি মেনে চলেন এটাই তাদের কাছে আমার প্রত্যাশা। প্রতিবছরই আমি রাজাপুর~কাঠালিয়া তে শীতার্তদের মাঝে আমি নিজে শীতবস্ত্র বিতরণ করি কিন্তু বড় দুঃখজনক যে আমি নিজ হাতে শীতবস্ত্র  বিতরণ করতে পারলাম না তবে আমি আল্লাহ ভরসা করোনার মহামারী কাটলে আগামীতে নিজের হাতে আমি শীতবস্ত্র  বিতরণ করব ইনশাআল্লাহ।
দিনাজপুরের পার্বতীপুরে মোটরসাইকেল ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত
এই নিউজ মোট   91    বার পড়া হয়েছে


জাতীয়



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.