07:43am  Friday, 17 Sep 2021 || 
   
শিরোনাম
 »  ২০০ নারীর ছবি-ভিডিও নিয়ে ব্ল্যাকমেইল     »  ভিসা-ইকামার মেয়াদ বিনা মূল্যে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত বাড়িয়েছে সৌদি আরব     »  আগামী সাত দিনের মধ্যে সব অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট     »  লিটন মিয়া চিকিৎসক পরিচয়ে বিয়ে করে বিদেশে পাচার করে     »  মান্দায় ২১ বছর ধরে দাঁড়িয়ে আছে ব্রিজ     »  গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে নতুন করে আরও ৪১ জনের মৃত্যু হয়েছে     »  ভারত সরকারের উপহার দেওয়া চতুর্থ চালানের আরও ২৯টি লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্স বেনাপোল স্থলবন্দরে প্রবেশ করেছে।     »  ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৩২১ জন হাসপাতালে ভর্তি     »  গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে নতুন করে আরও ৪১ জনের মৃত্যু হয়েছে     »  সড়ক পবিহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ভারত সরকার কথা দিয়েছে সীমান্তে আর হত্যাকাণ্ড ঘটবে না।   



বিষের বোতল নিয়ে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকা



বিয়ের দাবিতে বিষের বোতল নিয়ে বরিশালের হিজলা উপজেলার ঘোষেরচর গ্রামে প্রেমিকের বাড়িতে দুদিন ধরে অবস্থান করছেন নাজমা বেগম নামক এক তরুণী। প্রেমিক নবীন বেপারীর অন্যত্র বিয়ে ঠিক হওযায় নাজমা এ পদক্ষেপ নিয়েছে। এরপর থেকে প্রেমিক নবীন বাড়ি থেকে পালিয়ে গেছে।

নাজমা হিজলার গুয়াবাড়িয়া ইউনিয়নের পত্তনীভাঙ্গা গ্রামের খলিল ঘরামির মেয়ে। পাশের ঘোষেরচরের খোকন বেপারীর ছেলে নবীন বেপারীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তার।

সোমবার দুপুরে স্থানীয় সংবাদকর্মীরা ওই বাড়িতে গিয়ে নবীনের ঘরের দরজায় চেয়ারের ওপর নাজমাকে বসে থাকতে দেখেন।

নাজমা জানিয়েছেন, নবীনের সঙ্গে তার ৪ বছরের প্রেমের সর্ম্পক। সম্প্রতি নবীনের বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠানো হলে তারা যৌতুক দাবি করে। যৌতুক দিতে রাজি না হওয়ায় নবীনের পরিবার তার বিয়ে ঠিক করেছে মুলাদী উপজেলার খেজুরতলা গ্রামের এক মেয়ের সঙ্গে। এ খবর পেয়ে সে (নাজমা) গত শনিবার সকাল থেকে নবীনের বাড়িতে অবস্থান করছে। নবীনের তাকে বিয়ে না করলে সে বিষপান করার কথা জানিয়েছে।

নবীনের মা জাহানারা বেগম জানান, ছেলের প্রেমের খবর তারা জানতেন। মেয়ের পরিবারের সঙ্গে বনিবনা না হওয়ায় তারা অন্যত্র ছেলের বিয়ে ঠিক করেছেন। তারা নাজমাকে ছেলের বউ করতে রাজি নন।

নাজমার পিতা খলিল ঘরামী সংবাদকর্মীদের বলেন, নবীনের বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠালে তারা যৌতুক দাবি করেছেন।

স্থানীয় ইউপি সদস্য ফয়সাল ও দুলাল বেপারী জানান, ঘটনার পর উভয় পরিবারের সঙ্গে কথা বলে নাজমা ও নবীনের বিয়ের চেষ্টা করেছেন। দুই পরিবারই রাজি না হওয়ায় তাদের চেষ্টা ব্যর্থ হয়েছে।

হিজলা থানার পরিদর্শক (তদন্ত) তারিক হাসান রাসেল বলেন, এসব বিষয়ে কোন পক্ষ থানায় অভিযোগ জানায়নি। মেয়ে পক্ষ থানায় অভিযোগ দিলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

প্রতারণার উদ্দেশ্যে ইশরাতের ‘এত এত গুণ আর পরিচয়’


এই নিউজ মোট   150    বার পড়া হয়েছে


মনোকথা



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.