05:51am  Friday, 17 Sep 2021 || 
   
শিরোনাম
 »  ২০০ নারীর ছবি-ভিডিও নিয়ে ব্ল্যাকমেইল     »  ভিসা-ইকামার মেয়াদ বিনা মূল্যে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত বাড়িয়েছে সৌদি আরব     »  আগামী সাত দিনের মধ্যে সব অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট     »  লিটন মিয়া চিকিৎসক পরিচয়ে বিয়ে করে বিদেশে পাচার করে     »  মান্দায় ২১ বছর ধরে দাঁড়িয়ে আছে ব্রিজ     »  গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে নতুন করে আরও ৪১ জনের মৃত্যু হয়েছে     »  ভারত সরকারের উপহার দেওয়া চতুর্থ চালানের আরও ২৯টি লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্স বেনাপোল স্থলবন্দরে প্রবেশ করেছে।     »  ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৩২১ জন হাসপাতালে ভর্তি     »  গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে নতুন করে আরও ৪১ জনের মৃত্যু হয়েছে     »  সড়ক পবিহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ভারত সরকার কথা দিয়েছে সীমান্তে আর হত্যাকাণ্ড ঘটবে না।   



গোবিন্দগঞ্জে শিশু গৃহকর্মীকে নির্যাতনের প্রতিবাদে ঢাকা-রংপুর মহাসড়ক অবরোধ



গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জে শিশু গৃহকর্মী জেলাল মিয়ার নির্যাতনের প্রতিবাদে ও তার সুচিকিৎসার দাবীতে ঢাকা-রংপুর মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে এলাকাবাসী। পুলিশ ঘটনাস্থলে পৌছে বিচারের আশ^াস দিলে প্রায় ২ঘন্টা পর বিক্ষোভ তুলে নেয়া হয়।  এ সময় মহাসড়কের দু’পাশে যানবাহনের দীর্ঘ লাইন সৃষ্টি হয়। বৃহস্পতিবার বেলা ১টায়  উপজেলার কোমরপুর চারমাথায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায় গোবিন্দগঞ্জ উপজেলার কোমরপুর চামাথার মৃত সিরাজুল ইসলামের পুত্র জেলাল মিয়া (১১) কে গৃহকর্মী হিসেবে পাশর্^বতী পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়নের ভবানীপুর গ্রামের অবসর প্রাপ্ত মেজর মফিজুল হকের পুত্র রিয়াদ মিয়া  তার ধামন্ডির ঢাকা বাসায় নিয়ে যায়। ২ বছর আগে নিয়ে গেলেও জেলালকে আর তার পিতা-মাতা ও স্বজনদের সাথে  সাক্ষাত করতে দেয়নি। গত বুধবার রাতে জেলাল কে কোমরপুর বাড়ীতে এনে পরদিন বৃহস্পতিবার সকালে স্বজনের হাতে বুঝে দিতে গেলে জেলালের শরীরিক অবস্থা দেখে মা ও স্বজন কান্নায় ভেঙ্গে পরে। এসময় জেলাল তার ওপর নির্যাতনের বর্ণনা দেয়।  নির্যাতনের ঘটনা শুনে এলাবাসী ক্ষোভে ফেটে পরে। তারা বেলা ১ টার দিয়ে ঢাকা-রংপুর মহাসড়ক অবরোধ করে দোষী ব্যক্তি শাস্তি দাবী করতে থাকে। খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানা পুলিশ  ও গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে  আলোচনা ও আশ^াসের প্রেক্ষিতে প্রায় ২ ঘন্টাপর অবরোধ তুলে নেয়া হয়। অবরোধের কারণে সড়কে দুইপাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

এ ব্যাপারে অভিযুক্তদের কারো বক্তব্য পাওয়া যায়নি।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ  একেএম মেহেদী হাসান জানান, নির্যাতনের স্থান ঢাকায় নির্যাতিতার পক্ষে লিখিত অভিযোগ  পাওয়া যায়নি, পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।  

ফারুক হোসেন, গাইবান্ধা

দেশে ৪১ জনসহ করোনায় মৃত্যু ১১৭৯৬ জন, শনাক্ত ১৮২২ জনসহ আক্রান্ত ৭৬৯১৬০ জন


এই নিউজ মোট   446    বার পড়া হয়েছে


শিশু নির্যাতন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.