06:44am  Friday, 17 Sep 2021 || 
   
শিরোনাম
 »  ২০০ নারীর ছবি-ভিডিও নিয়ে ব্ল্যাকমেইল     »  ভিসা-ইকামার মেয়াদ বিনা মূল্যে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত বাড়িয়েছে সৌদি আরব     »  আগামী সাত দিনের মধ্যে সব অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট     »  লিটন মিয়া চিকিৎসক পরিচয়ে বিয়ে করে বিদেশে পাচার করে     »  মান্দায় ২১ বছর ধরে দাঁড়িয়ে আছে ব্রিজ     »  গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে নতুন করে আরও ৪১ জনের মৃত্যু হয়েছে     »  ভারত সরকারের উপহার দেওয়া চতুর্থ চালানের আরও ২৯টি লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্স বেনাপোল স্থলবন্দরে প্রবেশ করেছে।     »  ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৩২১ জন হাসপাতালে ভর্তি     »  গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে নতুন করে আরও ৪১ জনের মৃত্যু হয়েছে     »  সড়ক পবিহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ভারত সরকার কথা দিয়েছে সীমান্তে আর হত্যাকাণ্ড ঘটবে না।   



সিলেট নগরীতে বলৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক



সিলেট ব্যুরো: সিলেট নগরীর শিবগঞ্জ এলাকার পোস্টাল কলোনিতে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রকে বলাৎকারের অভিযোগে এক মাদ্রাসা শিক্ষককে আটক করেছে পুলিশ। আটককৃত শিক্ষকের নাম হৃদয় মিয়া(২০)। তিনি শহরতলীর বালুচর শায়খুল ইসলাম মাদ্রসায় শিক্ষকতা করতেন বলে জানা গেছে। মঙ্গলবার বেলা ২টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় কাউন্সিলর আজাদুর রহমান আজাদ বলাৎকারের শিকার ওই ছাত্রের পরিবারের বরাত দিয়ে জানান, হৃদয় মিয়া মজুমদারপাড়ার পোস্টাল কলোনির কয়েকটি বাসায় বাচ্চাদের ধর্মীয় শিক্ষা (আরবী পড়াতেন) দিতেন। মঙ্গলবার ওই কলোনির বাসিন্দা রাজা জিসি হাই স্কুলের ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রকে প্রাইভেট পড়াতে এসে বলাৎকার করেন। পরে শিশুটি পুরো ঘটনা তার পরিবারকে জানায়। শিশুটিকে বলাৎকারের পর হৃদয় মিয়া ওই বাসার তিনতলায় আরেক ছাত্রীকে কোরআন শরীফ পড়াতে যান। পরে সেখান থেকে তাকে আটক করে পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে এসএমপির শাহপরাণ থানা  পুলিশ ঘটনাস্থল থেকে তাকে আটক করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে শাহ্পরাণ থানার ওসি মো. আবদুল কাইয়ূম চৌধুরী জানান, বলাৎকারের ঘটনায় একজনকে আটক করে থানায় আনা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করে প্রয়োজনীয় ববস্থা গ্রহণ করা হবে।

বার্তা প্রেরক, কাওছার আহমদ

গাইবান্ধায় সারাবেলা চাইল্ড ক্লাবের দেয়াল পত্রিকার মোড়ক উন্মোচন


এই নিউজ মোট   953    বার পড়া হয়েছে


পুরুষ ধর্ষণ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.