06:33am  Friday, 17 Sep 2021 || 
   
শিরোনাম
 »  ২০০ নারীর ছবি-ভিডিও নিয়ে ব্ল্যাকমেইল     »  ভিসা-ইকামার মেয়াদ বিনা মূল্যে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত বাড়িয়েছে সৌদি আরব     »  আগামী সাত দিনের মধ্যে সব অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট     »  লিটন মিয়া চিকিৎসক পরিচয়ে বিয়ে করে বিদেশে পাচার করে     »  মান্দায় ২১ বছর ধরে দাঁড়িয়ে আছে ব্রিজ     »  গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে নতুন করে আরও ৪১ জনের মৃত্যু হয়েছে     »  ভারত সরকারের উপহার দেওয়া চতুর্থ চালানের আরও ২৯টি লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্স বেনাপোল স্থলবন্দরে প্রবেশ করেছে।     »  ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৩২১ জন হাসপাতালে ভর্তি     »  গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে নতুন করে আরও ৪১ জনের মৃত্যু হয়েছে     »  সড়ক পবিহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ভারত সরকার কথা দিয়েছে সীমান্তে আর হত্যাকাণ্ড ঘটবে না।   



জোরপূর্বক সমিতির কিস্তি আদায়ের অভিযোগে নজিও কর্মীকে পুলিশে সোপর্দ



যশোরের বেনাপোলে করোনাকালীন নিষেধ অমান্য করে জোরপূর্বক সমিতির কিস্তি আদায়ের অভিযোগে পরিতোষ মন্ডল নামে একজন এনজিও কর্মীকে পুলিশে সোপর্দ করা হয়েছে। পরে কিস্তির টাকা আর আদায় করবে না মুচলেকায় মুক্তি পেয়েছে ওই কর্মী।

মঙ্গলবার বিকালে বেনাপোল পোর্ট থানার সাদিপুর গ্রাম থেকে পৌরসভার স্যানিটারি ইন্সপেক্টর রাশিদা আক্তার ও পৌর স্বাস্থ্য সহকারী হাফিজুর রহমানসহ অন্যান্য কর্মকর্তারা তাকে ধরে পুলিশের হাতে তুলে দেন।

বেনাপোল পৌরসভার প্রধান সহকারী আব্দুল্লা আল মাসুম রনি জানান, করোনার ভয়াবহতার এসময় বিধি-নিষেধ মানতে মানুষ কাজ হারিয়ে এমনিতেই অসহায় হয়ে পড়েছে। এ অবস্থার মধ্যে জেলা প্রশাসক মহোদয় গ্রাহকদের কাছ থেকে এনজিওদের জোরপূর্বক কিস্তির অর্থ আদায়ে নিষেধাজ্ঞা জারি করেন। কিন্তু নিষেধ অমান্য করে বিভিন্ন এনজিও সংস্থার সদস্যরা বাড়িতে বাড়িতে গিয়ে টাকা আদায়ে জোর করছিলেন। ভুক্তভোগীদের কাছ থেকে এমন অভিযোগ পেয়ে বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটনের নির্দেশে টিএমএস নামে এক এনজিও সদস্যকে ঘটনাস্থল থেকে ধরে পুলিশে দেওয়া হয়।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খাঁন জানান, নির্দেশ অমান্য করে সমিতির কিস্তি আদায় করায় পৌর কর্তৃপক্ষ পরিতোষ মন্ডল নামে একজন এনজিও সদস্যকে ধরে পুলিশে দিয়েছিল। তবে বর্তমান পরিস্থিতির মধ্যে আর কখনো কিস্তি আদায়ে অসহায় মানুষকে চাপ প্রয়োগ করবে না শর্তে মুচলেকা নিয়ে সমিতির কর্তৃপক্ষের হাতে তাকে তুলে দেওয়া হয়েছে।

লকডাউনের মধ্যেও মঙ্গলবার ঢাকার বেশ কিছু এলাকায় সৃষ্টি হয় যানজট


এই নিউজ মোট   225    বার পড়া হয়েছে


এনজিও



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.