12:12pm  Saturday, 16 Jan 2021 || 
   
শিরোনাম



কত কম সময়ে, কতবড় তারকা হওয়া যায় তার উদাহরণ বিলি



বিনোদন ডেস্ক: পপতারকা বিলি আইলিশ একের পর এক রেকর্ড গড়ে যাচ্ছেন। কত কম সময়ে, কতবড় তারকা হওয়া যায় তার অনন্য উদাহরণ বিলি। ৬২তম গ্রামি অ্যাওয়ার্ডের রাতে সেরা নতুন শিল্পী, সেরা গান, সেরা রেকর্ড আর সেরা অ্যালবাম-সব কটি পুরস্কার উঠেছে বিলির হাতে।

এবার রেকর্ড করেছেন বন্ড সিরিজের ‘সবচেয়ে জনপ্রিয় থিম সং’ গাওয়ার তকমা পেয়ে। বন্ড সিরিজের ২৫তম সিনেমা নো টাইম টু ডাই-এর থিম সং মুক্তি পায় চলতি বছরের গোড়ার দিকে। এরপরই যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে টপচার্টে চলে আসে এটি। দীর্ঘদিন টপচার্টে থেকে বন্ড সিরিজের সবচেয়ে জনপ্রিয় থিম সংয়ের রেকর্ড গড়ে এটি। শুধু তা–ই নয়, সবচেয়ে কম বয়সে বন্ড সিরিজের ‘থিম সং’ গেয়েও রেকর্ড গড়েছেন এই শিল্পী।

করোনা না থাকলে এই সময় বিলি থাকতেন ‘হোয়ার ডু উই গো’–এর ওয়ার্ল্ড ট্যুরে। লকডাউনে কাটানো জীবনযাপন নিয়ে বিলি আর তাঁর গীতিকার ও সংগীত প্রযোজক বড় ভাই ফিনেল ও’কনেল দীর্ঘ এক সাক্ষাৎকার দিয়েছেন গণমাধ্যমে। লকডাউনে কী করলেন বিলি?

এমন প্রশ্নের উত্তরে প্রচারবিমুখ আর লাজুক বিলি জানান, ‘অন্যরা অনেক কিছু করেছে। কিন্তু আমি বলার মতো কিছু খুঁজে পাচ্ছি না। লকডাউন শুরুর আগের দুই বছর খুবই ব্যস্ততা গেছে। তাই লকডাউনের প্রথম দুই সপ্তাহ ভালোই লেগেছিল। কিন্তু তা ছয় মাস পেরিয়ে যাওয়ায় সবকিছুই কেমন যেন স্থবির লেগেছে।’

ফিনেল জানান, লকডাউনের শুরুতে বিলি রাস্তা থেকে একটি পোষ্য কুকুর উদ্ধার করেছেন। আরেকটি কুকুর বিলির আগে থেকেই ছিল। কুকুর দুটো লালন–পালন করে কেটেছে বিলির দিন। এ ছাড়া ফিনেলের ঘরটাকে দুই ভাই–বোন মিলে বানিয়ে ফেলেছেন স্টুডিও। সেখানেই চলেছে নতুন গান নিয়ে নানান পরীক্ষা-নিরীক্ষা।

নিজের বোনের প্রশংসা করে ফিনেল বলেন, বিলির চমৎকার আর ঐশ্বরিক একটা কণ্ঠ আছে। তাঁর নিজস্ব আর সবার থেকে আলাদা করার মতো ফ্যাশন সেন্স আছে। তাঁর তো মহাতারকা হওয়ারই কথা ছিল।

৬২তম গ্র্যামি অ্যাওয়ার্ডের রাতে মাত করে দিয়েছিলেন ১৮ বছরের বিলি আইলিশ। দুই হাত ভর্তি করে সেরা চার ক্যাটাগরির সব কটি পুরস্কার বাগিয়েছেন তিনি।

ঢাবিতে শিক্ষার্থীরা ১২-১৫ টাকায় পড়ে-ইটস অ্যামেজিং, রেকর্ড


এই নিউজ মোট   237    বার পড়া হয়েছে


হলিউড



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.