01:39pm  Wednesday, 27 Oct 2021 || 
   
শিরোনাম
 »  Vvvv     »  জেনে নিন কোন হলিউডের তারকারা কোন ছবির জন্য কত রুপি পারিশ্রমিক পেলেন।     »  জেনে নিন ফজলুল হক স্মৃতি পুরস্কার ২০২১ পাচ্ছেন কারা     »  স্বাক্ষর জালিয়াতির মালায় উপজেলা ভাইস-চেয়াারম্যান জেল-হাজতে     »  বিরামপুরে বাড়ছে পারিবারিক পুষ্টি বাগান     »  আজ ২৪ অক্টোবর; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা      »  পশ্চিমা ১০টি দেশের রাষ্ট্রদূতকে বহিষ্কারের নির্দেশ দিয়েছেন এরদোয়ান     »  মানুষকে ফাঁদে ফেলে ৫০ কোটি টাকার মালিক এক সময়ের চালকের সহকারী শাহীরুল     »  মান্দায় নৌকার মনোনয়ন পেলেন যারা     »  অনিয়ম-দূর্নীতি ও যৌন কেলেংকারীর অভিযোগ বাংলাদেশ গম ও ভুট্রা গবেষণা ইনষ্টিটিউটের বিরুদ্ধে   



গৌরনদী দুই বো‌নের নিথর দেহ পুকুরে, শোকস্তব্ধ গোটা এলাকা



পুকুর থেকে উদ্ধার হলো দুই বো‌নের নিথর দেহ। শনিবার (১৫ মে) রাত ৯টার দি‌কে ব‌রিশা‌লের গৌরনদী উপ‌জেলার হ‌রি‌সেনা গ্রামে দুই বো‌নের দেহ উদ্ধার হয়। এই ঘটনায় শোকস্তব্ধ হয়ে পড়ে গোটা এলাকা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বছর বা‌রোর আফসানার ও সাত বছরের জান্না‌তের বাড়ি গৌরনদীর কা‌সেমাবাদ গ্রা‌মে। তাদের বাবা মিলন সরদা‌র পেশায় চাকরিজী‌বী। তাঁরা ঈদের ছু‌টি‌তে ঢাকা থে‌কে তিন দিন আগে গৌরনদীতে দাদা বা‌ড়ি বেড়া‌তে আসে।

পরে তারা যায় হ‌রি‌সেনার ফুফু আমেনা বেগ‌মের বা‌ড়ি‌তে। বিকে‌লে পুকু‌রে গোসল কর‌তে নে‌মে নি‌খোঁজ হয় ওই দুই শিশু। বি‌কেল নাগাদ তাদের দেখতে না পেয়ে স্বজনরা খোঁজ শুরু করেন। কিছুটা দূরে পুকুরে পাড়ের কাছে পা‌নি‌তে দুই বো‌নের নিথর দেহ ভাসতে দেখেন স্বজনরা। তাঁর চিৎকার-চেঁচামেচিতে প্রতিবেশীরা জড়ো হয়ে যান। তাঁরা ওই পুকুর থেকেই দুই বো‌নের দেহ উদ্ধার করেন।

গৌরনদী থানার উপ-প‌রিদর্শক মো. অহিদ বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে জানান, ঈদের ছু‌টি‌তে ঢাকা থে‌কে তিন দিন আগে গৌরনদীতে দাদা বা‌ড়ি তারা বেড়া‌তে আসে। পরে তারা যায় হ‌রি‌সেনার ফুফু আমেনা বেগ‌মের বা‌ড়ি‌তে।

বিকে‌লে পুকু‌রে গোসল কর‌তে নে‌মে নি‌খোঁজ হয় ওই দুই শিশু। এরপর খোঁজাখুঁজির পর রাত ৯টায় মরদেহ উদ্ধার করা হয় ব‌লে জানান পু‌লি‌শের এই কর্মকর্তা।
২৯ মে পর্যন্ত সারা দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল
এই নিউজ মোট   420    বার পড়া হয়েছে


শিশু/কিশোর



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.