10:20am  Saturday, 23 Jan 2021 || 
   
শিরোনাম
 »  ডাচ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংক শাখায় নিয়োগ     »  কাঁঠালিয়ায় শীতবস্ত্র বিতরণে অনুষ্ঠানের ভার্চুয়াল উদ্বোধন     »  দিনাজপুরের পার্বতীপুরে মোটরসাইকেল ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত     »  ঠাকুরগাঁওয়ে জমকালো আয়োজনে ব্যাডমিন্টন টুর্নামেন্টের শুভ উদ্বোধন     »  শিবগঞ্জে গাছের সাথে ধাক্কা লেগে ট্রলি চালক নিহত      »  পদ্মা সেতু নিজের নামে করার প্রস্তাবে প্রধানমন্ত্রীর না     »  বান্ধবীসহ করোনায় আক্রান্ত অ্যাগুয়েরো     »  সাংবাদিকের মোবাইল কেড়ে নিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান     »  প্রধানমন্ত্রী জানালেন অভিনন্দন টাইগারদের সিরিজ জয়ে     »  নোয়াখালী জেলা কমিটি বিলুপ্ত না হওয়া পর্যন্ত অনশনে কাদের মির্জা   



ঝালকাঠির রাজাপুরে এক যুবকের মরদেহ উদ্ধার



ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলা থেকে এক যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে রাজাপুর থানা পুলিশ। শুক্রবার (২৭ নভেম্বর) সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে রাজাপুরের হাজী মঞ্জিল নামে একটি বাড়ির সামনে থেকে রক্তাক্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানাযায়, নিহত ব্যক্তির বিষয়ে স্থানীয়রা কোনো তথ্য না দিতে পারলেও নিহত ব্যক্তির পকেটে পাওয়া জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, তার নাম মো. আজিজুল হক, পিতা মো. আবুল কালাম আজাদ। রাজধানীর নিউ মার্কেট থানাধীন এ্যলিফেন্ট রোডে তার বাসা। এ ছাড়া তার পকেটে একটি পরিবহনের টিকেট পাওয়া গেছে। তাতে দেখা যায়, তিনি গতকাল ঢাকা থেকে রাজাপুরে এসেছেন।

এ বিষয় স্থানীয় সূত্রে জানাযায়, আজ সকাল ৮টার দিকে হাজী মঞ্জিল নামের এক ভবনের ছাদ ছাদ থেকে ভারি কিছু নিচে পড়ার শব্দ পাওয়া যায়। পরে প্রতিবেশীরা ওই ব্যক্তির রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। তবে ওই ব্যক্তি কীভাবে হাজী মঞ্জিলের ছাদে গেলেন, তিনি নিজে লাফিয়ে পড়েছেন নাকি তাঁকে কেউ ফেলে দিয়েছে- এসব বিষয়ে নিশ্চিত করে কেউ কিছু জানাতে পারেননি। নিহত আজিজুলকে এর আগে কেউ কোনদিন এই এলাকায় দেখেননি।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। আশেপাশের লোকজনের সাথে কথা বলে বিষয়টি অনুসন্ধান করা হচ্ছে। নিহত ব্যক্তির স্বজনদের সাথে যোগাযোগের চেষ্টা চলছে। লাশ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হবে এবং তদন্ত করে এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইমাম বিমান, ঝালকাঠি 

উভয় লিংগ নিয়ে জন্ম যারা; পরিচয় খোঁজার লড়াই যাদের


এই নিউজ মোট   137    বার পড়া হয়েছে


পুরুষ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.